জুলাই ২৫, ২০২১ ০৯:১৩ পূর্বাহ্ন



জুলাই / ২৫ / ২০২১


সিলেটের সকাল ডেস্ক

আপডেটের : জুলাই / ২৫ / ২০২১

ভুল রিপোর্টিংয়ের বিষয়ে সতর্ক থাকুন: তথ‌্যমন্ত্রী

ভুল রিপোর্টিংয়ের বিষয়ে লক্ষ্য রাখার জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।  তিনি বলেন, ভুল রিপোর্টিং যাতে না হয়, সে বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে।

সোমবার (৫ জুলাই) দুপুরে সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সচিবালয় বিটে কর্মরত সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের (বিএসআরএফ) নবনির্বাচিত নেতাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এ আহ্বান জানান।  এ সময় মন্ত্রণালয়ের সচিব মো. মকবুল হোসেন উপস্থিত ছিলেন।

মন্ত্রী বলেন, সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের পাশাপাশি ভুল ত্রুটি থাকলেও সেটিও তুলে ধরুন।  তবে ভুল রিপোর্টিং যাতে না হয়, সেদিকে সবাইকে লক্ষ‌্য রাখতে হবে। বিএসআরএফকে সাংবাদিকদের খুবই গুরুত্বপূর্ণ একটি সংগঠন উল্লেখ করে তিনি নতুন নেতৃত্বে এই সংগঠন আরও এগিয়ে যাবে বলেও আশাবাদ ব‌্যক্ত করেন।

তিনি বলেন, সুরক্ষা অ্যাপে সম্মুখ যোদ্ধা হিসেবে আগের মতো গণমাধ্যমকর্মীদের অগ্রাধিকার যাতে পায় সেজন্য সংশ্লিষ্টদের সাথে যোগাযোগ করা হবে। ভ্যাকসিন পাওয়ার ক্ষেত্রে গণমাধ্যমকর্মীরা আগের মতো অগ্রাধিকার পাবেন বলে আশ্বাস দেন তিনি। 

বিএসআরএফের সভাপতি তপন বিশ্বাস, সাধারণ সম্পাদক মাসউদুল হক, সহ-সভাপতি মোতাহার হোসেন, সহ-সাধারণ সম্পাদক মেহদী আজাদ মাসুম, সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন, অর্থ সম্পাদক শফিউল্লাহ সুমন, দফতর সম্পাদক মোসকায়েত মাশরেক, প্রচার ও প্রকাশনা সম্পাদক বাহরাম খান, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক তাওহীদুল ইসলাম, কার্যনির্বাহী কমিটির সদস্য ইসমাইল হোসেন রাসেল, মাইনুল হোসেন পিন্নু, শাহজাহান মোল্লা, হাসিব মাহমুদ শাহ, শাহাদাত হোসেন রাকিব ও বেলাল হোসেন এ সময় উপস্থিত ছিলেন।


মিডিয়া