শিরোনাম
কাজী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাওলানা এনামুল হকের দাফন সম্পন্ন সংসদীয় কমিটিতে আলোচনায় সওজ সিলেট জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী ‌'সাবিনার মতো আর কোনো নারীর জীবনে এমন ঘটনা ঘটুক-আমরা তা চাই না' ছাতকের জহিরপুরে মাছ ধরা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল একজনের শাবির সাথে সোনালী ব্যাংক এর ১০০ কোটি টাকার সমঝোতা স্মারক স্বাক্ষরিত দক্ষিণ সুরমায় সালিশ ব্যক্তিত্ব খুনের ঘটনায় মহিলা গ্রেফতার এবারও শাহপরান (রহ.) মাজারের ওরসও হচ্ছে না দুবাই এক্সপো শুরু ১ অক্টোবর : ভিজিটরদের অনন্য অভিজ্ঞতা দিতে প্রস্তুত এমিরেটস প্যাভিলিয়ন ‘ফজরের নামাজ পড়ে তারা ট্রাকের সামনে গল্প করছিলেন’ দক্ষিণ সুরমায় সালিশ ব্যক্তিত্বের লাশ উদ্ধার
English

সেপ্টেম্বর ২৭, ২০২১ ০৪:৪৩ পূর্বাহ্ন



সেপ্টেম্বর / ২৭ / ২০২১


সিলেটের সকাল ডেস্ক

আপডেটের : সেপ্টেম্বর / ২৭ / ২০২১

উন্নয়ন ও সমৃদ্ধির জন্য লাঙ্গলে ভোট দিন: আতিক

উন্নয়ন ও সমৃদ্ধির জন্য দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জবাসীকে লাঙ্গল মার্কায় ভোট দেওয়ার আহবান জানিয়েছেন জাতীয় পার্টি মনোনীত প্রার্থী আলহাজ¦ মোহাম্মদ আতিকুর রহমান আতিক। তিনি বলেন, আমার গণসংযোগ ও পথসভায় ভোটারদের স্বত:স্ফ‚র্ত উপস্থিতি দেখে আমি অভিভূত।  আমি মনেপ্রাণে বিশ্বাস করি আগামী ২৮ জুলাইর নির্বাচনে এ এলাকার জনগণ তাদের প্রিয় প্রতীক লাঙ্গলে ভোট দিয়ে আমাকে বিজয়ী করবেন। আমি সবসময় আমার নির্বাচনী এলাকার মানুষের পাশে ছিলাম আগামীতেও থাকব ইনশাআল্লাহ। 

শনিবার জালালপুর ইউনিয়নের রায়খাইল, নিজ জালালপুর, মাইজভাগ, ইসলামপুর, সমসপুর, বৈরাগী বাজার, সব্দলপুরসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভায় তিনি এসব কথা বলেন।  

এ সময় উপস্থিত ছিলেন সিলেট জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক  আহসান হাবিব মঈন, সাবেক দপ্তর সম্পাদক মামুনুর রশীদ মামুন, বালাগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রহিম, সিলেট জেলা ছাত্র সমাজের সভাপতি ফয়জুল ইসলাম ফয়েজ, জালালপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি শাহ হাবিবুর রহমান সুফন, সাধারণ সম্পাদক মিলন মেম্বারসহ ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সিলেট