জুলাই ২৫, ২০২১ ০৮:৩২ পূর্বাহ্ন



জুলাই / ২৫ / ২০২১


সুনামগঞ্জ প্রতিনিধি

আপডেটের : জুলাই / ২৫ / ২০২১

তাহিরপুরে ঈদের শপিং করে বাড়ি ফেরা হলো মা-মেয়ের

 সুনামগঞ্জের তাহিরপুরে একটি স্পিডবোটের সঙ্গে পাথরবোঝাই বাল্কহেডের মুখোমুখি সংঘর্ষে স্পিডবোট ডুবে মা ও মেয়ের মৃত্যু হয়েছে। সোমবার (১৯ জুলাই) রাতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, তাহিরপুর উপজেলা সদর ইউনিয়নের রতনশ্রী গ্রামের বরুজ মিয়ার স্ত্রী জোসনা বেগম (৩৫) ও তার মেয়ে রুমি বেগম (৮)।

পুলিশ জানায়, উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের বালিয়াঘাট গ্রামের বাসিন্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন খানের পরিবারের লোকজন তাদের নিজস্ব স্পিডবোটে করে সোমবার বিকেলে এলাকার বাদাঘাট বাজারে ঈদের কেনাকাটা করতে আসেন। এ সময় স্পিডবোট চালক বরুজ মিয়ার স্ত্রী ও মেয়ে তাদের সঙ্গে ছিলেন। বাজারে কেনাকাটা শেষে সন্ধ্যায় তারা বাড়ি ফিরছিলেন। পথে পাটলাই নদীর বালিয়াঘাট বিজিবি ক্যাম্পের কাছাকাছি যাওয়ার পর বিপরীত দিক থেকে আসা একটি পাথর বোঝাই বাল্কহেডের সঙ্গে স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে স্পিডবোটটি ডুবে যায়। তখন স্পিডবোটে থাকা অন্যরা সাঁতরে তীরে উঠলেও জোসনা বেগম ও তার মেয়ে রুমি নিখোঁজ হন। পরে লোকজন এসে প্রায় দুইঘণ্টা চেষ্টা চালিয়ে নদী থেকে তাদের মরদেহ উদ্ধার করেন। গুরুতর আহত অবস্থায় স্পিডবোটের এক নারী যাত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল লতিফ তরফদার   বিষয়টি নিশ্চিত করেছেন।

সিলেট