শিরোনাম
কাজী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাওলানা এনামুল হকের দাফন সম্পন্ন সংসদীয় কমিটিতে আলোচনায় সওজ সিলেট জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী ‌'সাবিনার মতো আর কোনো নারীর জীবনে এমন ঘটনা ঘটুক-আমরা তা চাই না' ছাতকের জহিরপুরে মাছ ধরা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল একজনের শাবির সাথে সোনালী ব্যাংক এর ১০০ কোটি টাকার সমঝোতা স্মারক স্বাক্ষরিত দক্ষিণ সুরমায় সালিশ ব্যক্তিত্ব খুনের ঘটনায় মহিলা গ্রেফতার এবারও শাহপরান (রহ.) মাজারের ওরসও হচ্ছে না দুবাই এক্সপো শুরু ১ অক্টোবর : ভিজিটরদের অনন্য অভিজ্ঞতা দিতে প্রস্তুত এমিরেটস প্যাভিলিয়ন ‘ফজরের নামাজ পড়ে তারা ট্রাকের সামনে গল্প করছিলেন’ দক্ষিণ সুরমায় সালিশ ব্যক্তিত্বের লাশ উদ্ধার
English

সেপ্টেম্বর ২৭, ২০২১ ০৩:৪৬ পূর্বাহ্ন



সেপ্টেম্বর / ২৭ / ২০২১


ডেস্ক রিপোর্ট

আপডেটের : সেপ্টেম্বর / ২৭ / ২০২১

সৌদি আরব ও সেন্ট পিটার্সবার্গে পুনরায় এমিরেটস ফ্লাইট

(১১ সেপ্টেম্বর) থেকে এমিরেটস পুনরায় সৌদি আরবে ফ্লাইট চলাচল শুরু করেছে। অন্যদিকে ৮ অক্টোবর, ২০২১ থেকে এয়ারলাইনটি রাশিয়ার সেন্ট পিটার্সবার্গে আবার ফ্লাইট শুরু করবে।

সেন্ট পিটার্সবার্গে প্রাথমিকভাবে সপ্তাহে ৪টি ফ্লাইট দিয়ে শুরু করলেও ২১অক্টোবর থেকে প্রতিদিন একটি করে ফ্লাইট চলাচল করবে।

এমিরেটস বর্তমানে সৌদি আরবে সপ্তাহে ২৮টি ফ্লাইট পরিচালনা করছে : রিয়াদ, জেদ্দা ও দাম্মামে দৈনিক ফ্লাইট এবং মদিনায় সম্পাহে ৩টি ফ্লাইট। ১৬ সেপ্টেম্বর থেকে রিয়াদে দৈনিক ২টি ফ্লাইট চলাচল করবে এবং সেপ্টেম্বরের শেষ নাগাদ অন্যান্য গন্তব্যগুলোতে ফ্লাইট সংখ্যা বাড়ানোর কাজ চলছে। 

অক্টোবর ২০২১ থেকে মার্চ ২০২২ এর শেষ পর্যন্ত যারা দুবাই ভ্রমন করবেন তারা ৬-মাসব্যাপী এক্সপো ২০২০ দুবাই উপভোগ করার সুযোগ পাবেন। এক্সপো চলাকালীন যে সকল এমিরেটস যাত্রী দুবাই বা ভায়া  দুবাই ভ্রমণ করবেন তারা একটি করে সৌজন্যমূলক এক্সপো ডে-পাস পাবেন। 

এমিরেটস বর্তমানে ঢাকা থেকে সপ্তাহে ২১টি ফ্লাইট পরিচালনা করছে এবং যাত্রীরা ভায়া দুবাই বিশ্বের শতাধিক নগরীতে ভ্রমন সুবিধা পাচ্ছেন। বাংলাদেশ থেকে এমিরেটসই একমাত্র এয়ারলাইন যারা ‘প্রথম শ্রেনী’ সেবা অফার করছে। 

আন্তর্জাতিক