অক্টোবর ২৫, ২০২১ ০৫:০১ অপরাহ্ন



অক্টোবর / ২৫ / ২০২১


সিলেটের সকাল রিপোর্ট:

আপডেটের : অক্টোবর / ২৫ / ২০২১

সোনালী অতীত উপজেলা কাপ টুর্নামেন্টের চ্যাম্পিয়ন সিলেট সদর ইউনাইটের বিশাল সংবর্ধনা

 সোনালী অতীত যুক্তরাজ্যের উদ্যোগে আয়োজিত গ্রেটার সিলেট উপজেলা কাপে সিলেট বিভাগের বিভিন্ন উপজেলা ও আঞ্চলিক পর্যায়ে প্রতিনিধিত্বকারী ১৬ দলের অংশগ্রহণে অনুষ্ঠিত খেলায় চ্যাম্পিয়ন হওয়া উপলক্ষে গত ৪ অক্টোবর সোমবার লন্ডনের একটি অভিজাত ভেন্যুতে এক সংবর্ধনা সভা আয়োজন করা হয়। 


সংবর্ধনা অনুষ্ঠানে আব্দুস সালামের সঞ্চালনায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন টাওয়ার হ্যামলেট কাউন্সিলের মেয়র জন বিগস, ব্রিটিশ বাংলাদেশ চেম্বারের উপদেষ্টা অধ্যাপক শাহগির বক্ত ফারুক, ক্রয়ডনের মেয়র সেরওয়ান চৌধুরী, টাওয়ার হ্যামলেট কাউন্সিলের স্পিকার আহবাব হোসাইন, সোনালী অতীতের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন. এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশি ক্যাটারিং এসোসিয়েশনের সভাপতি এম এ মুনিম, রয়েল রিজেন্সির কর্ণধার আব্দুল বারী, সাপ্তাহিক দেশ সম্পাদক তাইসির মাহমুদ, ব্যারিস্টার নাজির আহমেদ, ক্যাপ ফাউন্ডেশনের সিইও নূর হূমায়ন, সদর সিলেটের সভাপতি সেলিম উল্লাহ, কাউন্সিলর ফারুক মাহফুজ আহমেদ, ব্যাংক এশিয়া ইউকে ব্রাঞ্চের সিইও এ কে আজাদ ও তাজ একাউন্টেন্ট এর এমডি আবু হায়াৎ নুরুজ্জামান। 


জাবিদ উল্লাহর সভাপতিত্বে ম্যানেজারদের মধ্যে বক্তব্য রাখেন হেলালুজ্জামান ও আব্দুল কাহার, নির্বাহী সদস্য শাইস্তা মিয়া ও আজাদ হোসাইন।


স্পনসরদের মধ্যে পুরস্কার পান ইম্প্রেশন ইভেন্টের হিরণ মিয়া, রয়েল রিজেন্সির আব্দুল বারী, অর্ডার সিসের আব্দুল কাহার, এভিনিউ প্রপার্টি কন্সট্রাকশনের বকুল হোসাইন, বেঙ্গল ল্যান্সারের ও বিশেষ পুরস্কার পায় সোনালী অতীত ক্লাব।


মিডিয়া সেক্টরে পুরস্কার পান ইস্ট লন্ডন নিউজ এর এমদাদ রহমান ও এনটিভির সিইও সাবরিনা হোসাইন. প্রয়াত দুই খেলোয়াড় ও সংগঠক উবেদুন চৌধুরী ও কাদির মিয়াকে শ্রদ্ধাভরে স্মরণ করা হয়।

বিশেষ পুরস্কার পান খেলোয়াড় হিসাবে জশ আলম মিয়া, সালাহ উদ্দিন, শাহ কালাম ও শায়খ মজুমদার,  খেলোয়াড় ক্যাটেগরিতে তরুণ খেলোয়াড় হিসাবে নুরুল ইসলাম, তারকা খেলোয়াড় টিটু মিয়া, ম্যানেজারের বিবেচনায় হাবিবুর রহমান ও খেলোয়াড়দের বিবেচনায় কাজী মোস্তফা জাহিদ পুরস্কার পান।


খেলাধুলা