শিরোনাম
সংক্ষিপ্ত সিলেবাসে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু খালেদা জিয়ার মুক্তির জন্য প্রতিটি পাড়ায় মহল্লায় আন্দোলন গড়ে তুলতে হবে: সিলেটে আমির খসরু সুনামগঞ্জে ৯ ইউপিতে আজ ভোটাধিকার প্রয়োগ করবেন দেড় লাখ ভোটার কোম্পানীগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীরা করোনার টিকা পেল ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত সিলেটের প্রত্যন্ত অঞ্চলের আর্থ সামাজিক অবস্থার উন্নয়নের জন্যে কাজ করছে ক্যাপ সিকৃবিতে কৃষি বিষয়ক গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন যুক্তরাজ্য সফররত সাংবাদিক সিরাজুল ইসলামকে কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সংবর্ধনা দক্ষিণ সুরমার ৫ ইউনিয়নে ভোটগ্রহণ ২৮ নভেম্বর দেশের উন্নয়ন অব্যাহত রাখতে সকলের সহযোগিতা প্রয়োজন: বিভাগীয় কমিশনার
English

ডিসেম্বর ০২, ২০২১ ০৪:৩২ অপরাহ্ন



ডিসেম্বর / ০২ / ২০২১


সিলেটের সকাল রিপোর্ট

আপডেটের : ডিসেম্বর / ০২ / ২০২১

সিসিকের অভিযানে টমটম-রিকশা জব্দ

সিলেট সিটি কর্পোরেশন এলাকায় ব্যাটারি চালিত অটোরিকশা, ইজিবাইক, টমটম চলাচল বন্ধে সিসিকের অভিযান অব্যাহত রয়েছে।

সোমবার (৮ নভেম্বর) নগরের কাজিরবাজার, ঘাসীটুলা, কারিশাইল, চৌহাট্টা, আম্বরখানা ও শাহী ঈদগাহ সহ বিভিন্ন এলাকায় অভিযানে ৪টি টমটম ও ৩টি ব্যাটারি চালিত অটোরিকশা জব্দ করা হয়েছে।

সিলেট সিটি কর্পোরেশনের প্রধান রাজস্ব কর্মকর্তা মো. মতিউর রহমান খান ও এক্সিকিউটিভ ম্যাজিট্রেট সুনন্দা রায় সড়ক পরিবহন আইন ২০১৮ অনুসারে পরিচালিত অভিযানে ৩টি ব্যাটারি চালিত রিকশা ও ৪টি টমটম জব্দ করা হয়।

অভিযানকালে সিলেট সিটি কর্পোরেশনের লাইসেন্স কর্মকর্তা মোহাম্মদ আসাদুজ্জামান, সহকারী লাইসেন্স কর্মকর্তা রুবেল আহমদ নান্নু সহ সিসিকের সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

উচ্চ আদালতের নির্দেশনার পরিপ্রেক্ষিতে যান্ত্রিক যানবাহন সুষ্ঠুভাবে চলাচল নিশ্চিতকরণ, নগরের ট্রাফিক ব্যবস্থা উন্নয়ন এবং যানজট নিরসনের লক্ষ্যে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন সিসিক কর্তৃপক্ষ।

সিলেট