অক্টোবর ২৫, ২০২১ ০৫:৩৯ অপরাহ্ন



অক্টোবর / ২৫ / ২০২১


সিলেটের সকাল রিপোর্ট

আপডেটের : অক্টোবর / ২৫ / ২০২১

সিলেটে স্বাস্থ্য বিভাগের নতুন পরিচালক হিমাংশু লাল রায়

স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের পরিচালক পদে নিয়োগ পেয়েছেন সিলট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের বর্তমান উপ-পরিচালক ডাঃ হিমাংশু লাল রায়।

গত ১৫ জুলাই স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের উপসচিব জাকিয়া পারভিন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে এ আদেশ জারি করা হয়।

একই আদেশে বর্তমানে কর্মরত সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডাঃ সুলতানা রাজিয়াকে পরিচালক (আর্থিক ব্যাবস্থাপনা), স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তর মহাখালী ঢাকাতে বদলি করা হয়েছে।

এর আগে ১১ জুলাই এক উপ সচিব জাকিয়া পারভিন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের পরিচালক (আর্থিক ব্যবস্থাপনা) পদে পদোন্নতি দেয়া হয়েছিল।

এর চারদিনের মাথায় তাকে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের পরিচালক পদে পদায়ন করে প্রজ্ঞাপন জারী করা হয়।

ডা. হিমাংশু লাল রায় বিগত ২০১৯ সালের অক্টোবর থেকে সিলেটে এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

এর আগে ডা. হিমাংশু তিনি  সিলেটের সাবেক সিভিল সার্জন হিসেবেও দায়িত্ব পালন করেন। এছাড়া উপজেলা স্বাস্হ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা গোলাপগঞ্জ থেকে কর্ম জীবন শুরু করে ডেপুটি সিভিল সার্জন সিলেট, সিভিল সার্জন রংপুর, সিভিল সার্জন হবিগঞ্জ পদেও দায়িত্ব পালন করেন।

সিলেট