জানুয়ারি ২৪, ২০২২ ০৪:০৩ পূর্বাহ্ন



জানুয়ারী / ২৪ / ২০২২


সিলেটের সকাল রিপোর্ট:

আপডেটের : জানুয়ারী / ২৪ / ২০২২

সিলেটে ১৫ প্রবাসী বন্ধুকে অনন্য সংবর্ধনা


 যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র থেকে দেশে আসা ১৫ প্রবাসী বন্ধুকে সংবর্ধনা অনুষ্ঠান ও বন্ধু আড্ডায় সংবর্ধিত করল বন্ধু সমাবেশ বাংলাদেশ। বন্ধু সমাবেশ বাংলাদেশের এই ব্যতিক্রমধর্মী আয়োজনটি অনুষ্ঠিত হয়েছে সোমবার সন্ধ্যায় সিলেট নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে। দীর্ঘ দিন পর ১৫ বন্ধুর দেশে আসা উপলক্ষে শতাধিক সহপাঠী একত্রিত হয়েছিলেন। পুরনো বন্ধুদের নানান স্মৃতিচারণে অনুষ্ঠানটি মিলন মেলায় পরিণত হয়েছিল। 

পরিবেশ কর্মী কাসমির রেজা ও সাংবাদিক ফারুক আহমদের যৌথ সঞ্চালনায় প্রবাসী বন্ধুদের সম্মানে বন্ধু আড্ডা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের শুরুতে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মুশফিক জায়গীরদার ও সাধারণ সম্পাদক সিসিক কাউন্সিলর আব্দুর রকিব তুহিন। 

যুক্তরাজ্য বন্ধু সমাবেশের সাধারণ সম্পাদক ফারুক মিয়াসহ প্রবাসী বন্ধুদের বন্ধু সমাবেশ বাংলাদেশ সংবর্ধনা দেয়া হয় । 

সংবর্ধিত অন্য অতিথিরা হলেন-যুক্তরাজ্য প্রবাসী ফাহাদ আহমদ, যুক্তরাজ্য প্রবাসী জাঙ্গে নূর রাজা, যুক্তরাজ্য প্রবাসী আহমদ কবির সুইট, যুক্তরাজ্য প্রবাসী মাসুক উল্ল্যাহ, যুক্তরাজ্য প্রবাসী বুলন আহমদ, যুক্তরাজ্য প্রবাসী সৈয়দ মুরাদ, যুক্তরাজ্য প্রবাসী কামরুল ইসলাম, যুক্তরাজ্য প্রবাসী আবু রেজা চৌধুরী, যুক্তরাষ্ট্র প্রবাসী ওয়াসিমুজ্জামান রণি, যুক্তরাষ্ট্র প্রবাসী কয়েস মিয়া, যুক্তরাজ্য প্রবাসী জায়েদ বিন সুলতান।

জনপ্রিয় কন্ঠশিল্পী আনিসা বিনতে আব্দুল্লাহ ও চতুর্থবারের মতো সিলেট চেম্বারের পরিচালক নির্বাচিত হওয়ায় বন্ধু সমাবেশ বাংলাদেশের সভাপতি মুশফিক জায়গিরদারকে বিশেষ সম্মাননা দেয়া হয়।

সংবর্ধিত প্রবাসী বন্ধুরা তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে বলেন, বন্ধুদের এই ভালোবাসা আমাদের সারা জীবনের একটি অসাধারণ স্মৃতি হয়ে থাকবে। জীবনের সুন্দর এবং শ্রেষ্ঠ সময় আমরা কাটিয়েছি এই বন্ধুদের সঙ্গে। তারা যেভাবে আমাদের সম্মানিত করেছে সেই শান্তি নিয়ে আবার প্রবাসে ফিরে যাব। তবে সবসময় মন পড়ে থাকে দেশে। 

এ সময় উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ সিরাজুল ইসলাম, ব্যাংক ম্যানেজার সুশীল চন্দ্র দাস, আজিজুর রহমান, নিজাম উদ্দিন, সাজ্জাদুর রহমান, আবুল কাশেম, মাসুদ পীর, সুলতান মাহমুদ সাজু, ফারুক আহমদ আজাদ, খায়রুল আমিন, গোলাম করিম শামীম, ফয়সল আহমদ, আলা উদ্দিন, এহেতেরামুল ইসলাম রাফি, ছালেহ আহমদ, শুশীল কুমার দাস, সাকিল আহমদ, ফয়সল আহমদ, সুফিয়ান আহমদ, আখলাক আহমদ, তারেক চৌধুরী, শ্যামল সিংহ, আফতাব উদ্দিন, জাহির চৌধুরী, জাবেদ আহমদ, এনামুল হক লিলু, সেলিম আহমদ, তোফায়েল আহমদ তারেক, সাদিক মোহাম্মদ, মোঃ রফিকুল ইসলাম, সোহেল আহমদ জুবেল, হেলাল আহমদ, জামিল আহমদ পারভেজ, সুজিত পাল, কয়েস আহমদ সাগর, আব্দুল করিম চৌধুরী, সাইফুল ইসলাম,  রুম্মান আহমদ, নিজাম উদ্দিন ইকবাল, এম এ সাকুর ও হারুন লোদী প্রমুখ।

সাংস্কৃতিক অনুষ্ঠানে জনপ্রিয় সংগীত শিল্পী আনিসা বিনতে আবদুল্লাহ সঙ্গীত পরিবেশন করে বন্ধুদের সবাইকে মাতিয়ে তুলেন। 

মিডিয়া