শিরোনাম
সংক্ষিপ্ত সিলেবাসে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু খালেদা জিয়ার মুক্তির জন্য প্রতিটি পাড়ায় মহল্লায় আন্দোলন গড়ে তুলতে হবে: সিলেটে আমির খসরু সুনামগঞ্জে ৯ ইউপিতে আজ ভোটাধিকার প্রয়োগ করবেন দেড় লাখ ভোটার কোম্পানীগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীরা করোনার টিকা পেল ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত সিলেটের প্রত্যন্ত অঞ্চলের আর্থ সামাজিক অবস্থার উন্নয়নের জন্যে কাজ করছে ক্যাপ সিকৃবিতে কৃষি বিষয়ক গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন যুক্তরাজ্য সফররত সাংবাদিক সিরাজুল ইসলামকে কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সংবর্ধনা দক্ষিণ সুরমার ৫ ইউনিয়নে ভোটগ্রহণ ২৮ নভেম্বর দেশের উন্নয়ন অব্যাহত রাখতে সকলের সহযোগিতা প্রয়োজন: বিভাগীয় কমিশনার
English

ডিসেম্বর ০২, ২০২১ ০৩:৩১ অপরাহ্ন



ডিসেম্বর / ০২ / ২০২১


সিলেটের সকাল রিপোর্ট:

আপডেটের : ডিসেম্বর / ০২ / ২০২১

সিলেট বিভাগে ২৪ ঘন্টার ৭ জনের করোনা শনাক্ত


সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় (রোববার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮ পর্যন্ত) ৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া, এই ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ৫ জন এবং করোনা থেকে সুস্থ হয়েছেন ২২ জন। 

সোমবার সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় প্রেরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়। 

স্বাস্থ্য বিভাগের প্রতিবেদনে উল্লেখ করা হয়, নতুন শনাক্ত ৭ জনের মধ্যে ওসমানী হাসপাতালে একজন, সিলেট জেলায় ২ জন ও মৌলভীবাজারে ৪ জনের করোনা শনাক্ত হয়েছে।  এ সময়ে ৭৮৫ জনের নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়। শনাক্তের হার .৮৯ ভাগ। 

গত ২৪ ঘণ্টায় সিলেট জেলার ৫ জন রোগি হাসপাতালে ভর্তি হয়েছেন। এছাড়া, চার জেলায় বর্তমানে হাসপাতালে ভর্তি আছেন ১২ জন। 


তবে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি রয়েছেন ৪১ জন রোগী। এরমধ্যে করোনা সন্দেহজনক ৩৮জন, করোনাভাইরাস পজিটিভ ২ জন  ও আইসিইউতে একজন। 

এ পর্যন্ত সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ১ হাজার ১৭৩ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৮৬২ জন মারা গেছেন, ওসমানী হাসপাতালে ১১৮ জন, সুনামগঞ্জে ৭৩ জন, হবিগঞ্জের ৪৮ জন ও মৌলভীবাজারের ৭২ জন। এ পর্যন্ত সিলেট বিভাগে করোনা শনাক্ত রোগীর সংখ্যা হচ্ছে ৫৪ হাজার ৮২৩ জন। অন্যদিকে, সিলেট বিভাগে করোনামুক্ত হয়েছেন ৪৮ হাজার ৮৬৮ জন। 

স্বাস্থ্য