শিরোনাম
কাজী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাওলানা এনামুল হকের দাফন সম্পন্ন সংসদীয় কমিটিতে আলোচনায় সওজ সিলেট জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী ‌'সাবিনার মতো আর কোনো নারীর জীবনে এমন ঘটনা ঘটুক-আমরা তা চাই না' ছাতকের জহিরপুরে মাছ ধরা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল একজনের শাবির সাথে সোনালী ব্যাংক এর ১০০ কোটি টাকার সমঝোতা স্মারক স্বাক্ষরিত দক্ষিণ সুরমায় সালিশ ব্যক্তিত্ব খুনের ঘটনায় মহিলা গ্রেফতার এবারও শাহপরান (রহ.) মাজারের ওরসও হচ্ছে না দুবাই এক্সপো শুরু ১ অক্টোবর : ভিজিটরদের অনন্য অভিজ্ঞতা দিতে প্রস্তুত এমিরেটস প্যাভিলিয়ন ‘ফজরের নামাজ পড়ে তারা ট্রাকের সামনে গল্প করছিলেন’ দক্ষিণ সুরমায় সালিশ ব্যক্তিত্বের লাশ উদ্ধার
English

সেপ্টেম্বর ২৭, ২০২১ ০৪:১৭ পূর্বাহ্ন



সেপ্টেম্বর / ২৭ / ২০২১


ডেস্ক রিপোর্ট

আপডেটের : সেপ্টেম্বর / ২৭ / ২০২১

শিক্ষা মন্ত্রণালয় আজ খোলা

আগামী রবিবার (১২ সেপ্টেম্বর) থেকে  স্কুল-কলেজ খোলার অংশ হিসেবে আজ শনিবার শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ খোলা রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এদিন শেষ মূহুর্তের প্রস্তুতি পর্যবেক্ষণ করবেন কর্মকর্তারা।


বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) মন্ত্রণালয়ের উপসচিব শামসুল আলম স্বাক্ষরিত এ-সংক্রান্ত একটি নির্দেশনা জারি করা হয়।


এতে বলা হয়েছে, প্রশাসনিক জরুরি কাজ সম্পাদনের জন্য শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ খোলা রাখা প্রয়োজন। এই জন্য এ মন্ত্রণালয়ের গেট খোলা রাখা, সংশ্লিষ্টদের সচিবালয়ে প্রবেশ এবং বিদ্যুৎ, পানি সরবরাহ ও লিফট চালু রাখার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করা হয়েছে।


জানা গেছে, দেশের সব স্কুল-কলেজ থেকে প্রতিদিনের সার্বিক তথ্য পাঠাতে নির্দেশনাও দিয়েছে মাউশি। শিক্ষাপ্রতিষ্ঠান খোলার পর এই পর্যবেক্ষণ আরও জোরদার করা হবে।

জাতীয়