শিরোনাম
কাজী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাওলানা এনামুল হকের দাফন সম্পন্ন সংসদীয় কমিটিতে আলোচনায় সওজ সিলেট জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী ‌'সাবিনার মতো আর কোনো নারীর জীবনে এমন ঘটনা ঘটুক-আমরা তা চাই না' ছাতকের জহিরপুরে মাছ ধরা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল একজনের শাবির সাথে সোনালী ব্যাংক এর ১০০ কোটি টাকার সমঝোতা স্মারক স্বাক্ষরিত দক্ষিণ সুরমায় সালিশ ব্যক্তিত্ব খুনের ঘটনায় মহিলা গ্রেফতার এবারও শাহপরান (রহ.) মাজারের ওরসও হচ্ছে না দুবাই এক্সপো শুরু ১ অক্টোবর : ভিজিটরদের অনন্য অভিজ্ঞতা দিতে প্রস্তুত এমিরেটস প্যাভিলিয়ন ‘ফজরের নামাজ পড়ে তারা ট্রাকের সামনে গল্প করছিলেন’ দক্ষিণ সুরমায় সালিশ ব্যক্তিত্বের লাশ উদ্ধার
English

সেপ্টেম্বর ২৭, ২০২১ ০৩:৩৩ পূর্বাহ্ন



সেপ্টেম্বর / ২৭ / ২০২১


ডেস্ক রিপোর্ট

আপডেটের : সেপ্টেম্বর / ২৭ / ২০২১

সাংবাদিক আব্দুর রাজ্জাকের মায়ের দাফন সম্পন্ন

সিলেট প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য ও দি ডেইলী ট্রাইবুনালের সিলেট ব্যুরো চিফ সিনিয়র সাংবাদিক আব্দুর রাজ্জাকের মা জেবুন নেছা রবিবার দিবাগত ভোর রাতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৮ বছর। তিনি চার পুত্রসহ অনেক গুণগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন। তার বাড়ি জকিগঞ্জ উপজেলার ছয়ঘরি গ্রামে। সোমবার বাদ যোহর নামাজে জানাজাশেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। 


তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট প্রেসক্লাব নেতৃবৃন্দ। প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু এক শোকবার্তায় মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানান।

মিডিয়া