শিরোনাম
কাজী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাওলানা এনামুল হকের দাফন সম্পন্ন সংসদীয় কমিটিতে আলোচনায় সওজ সিলেট জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী ‌'সাবিনার মতো আর কোনো নারীর জীবনে এমন ঘটনা ঘটুক-আমরা তা চাই না' ছাতকের জহিরপুরে মাছ ধরা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল একজনের শাবির সাথে সোনালী ব্যাংক এর ১০০ কোটি টাকার সমঝোতা স্মারক স্বাক্ষরিত দক্ষিণ সুরমায় সালিশ ব্যক্তিত্ব খুনের ঘটনায় মহিলা গ্রেফতার এবারও শাহপরান (রহ.) মাজারের ওরসও হচ্ছে না দুবাই এক্সপো শুরু ১ অক্টোবর : ভিজিটরদের অনন্য অভিজ্ঞতা দিতে প্রস্তুত এমিরেটস প্যাভিলিয়ন ‘ফজরের নামাজ পড়ে তারা ট্রাকের সামনে গল্প করছিলেন’ দক্ষিণ সুরমায় সালিশ ব্যক্তিত্বের লাশ উদ্ধার
English

সেপ্টেম্বর ২৭, ২০২১ ০২:৫৫ পূর্বাহ্ন



সেপ্টেম্বর / ২৭ / ২০২১


সিলেটের সকাল ডেস্ক

আপডেটের : সেপ্টেম্বর / ২৭ / ২০২১

শাবিপ্রবি স্পিকার্স ক্লাবের সভাপতি চিন্ময়, সম্পাদক জারিন


শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) একমাত্র ইংরেজি ভাষা ও সাহিত্য চর্চা বিষয়ক সংগঠন ‌'শাহজালাল ইউনিভার্সিটি স্পিকার্স ক্লাব' এর নতুন কমিটি গঠিত হয়েছে।


কমিটিতে সভাপতি হিসেবে ব্যবসায় প্রশাসন বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী প্রবাল রায় চিন্ময় ও সাধারণ সম্পাদক হিসেবে পলিটিক্যাল স্ট্যাডিজ বিভাগের ২০১৭-১৮ সেশনের জারিন তাসনিম মনোনীত হয়েছেন।


সোমবার (৬ সেপ্টেম্বর) সংগঠনের সদ্য বিদায়ী কমিটির সভাপতি সায়েল আহমেদ ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে কমিটি গঠনের বিষয়টি জানানো হয়।


কমিটিতে মনোনীত অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মুনতাহা ইয়াসমিন, মানসুরা বেগম ও জুয়েল হাসান, সহ-সাধারণ সম্পাদক মো. আবু তাহের তুহিন, মো. মাহিন এস রাতুল, মো. কুতুব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আমানুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মিনহাজ চোধুরী ও তীর্থ চন্দ্র দাস, কোষাধ্যক্ষ মো. ওমর মেহরাব, সহ-কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল মাসুম, রামিসা মাহমুদা, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আল মিনহাজ মবিন আলভী, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. সোহানুল আলম সিদ্দিকী সোহাগ ও মো. শামীম শাহারিয়া শোয়েব, প্রচার সম্পাদক এম রিফাত হোসেন, সহ-প্রচার সম্পাদক পুজি পুরকায়স্থ ও উচ্ছ্বাস সাহা, অফিস সম্পাদক ফায়েজ মোহাম্মদ, সহ-অফিস সম্পাদক বৃষ্টি বেগম ও আজিজুল হাকিম সিফাত, সাংস্কৃতিক সম্পাদক সামিউল আলম, সহ-সাংস্কৃতিক সম্পাদক মো. আলী তালুকদার ও তানজিম বিনতে হাসান জেরিন, যোগাযোগ বিষয়ক সম্পাদক নাদিয়া হোসেন নুসরাত, সহ-যোগাযোগ বিষয়ক সম্পাদক সানাউল্লাহ ও মো. সানাউল্লাহ, প্রকাশনা সম্পাদক তুহিন উর রহমান, সহ-প্রকাশনা সম্পাদক নুজহাত জুলফা ও বিপুল দাস গুপ্ত, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক পরমা দাস এনা, সহ-সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নাজনীন সুলতানা ও পরসুন পুলক।


এছাড়া কমিটিতে সিনিয়র কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন- জান্নাতুল সাদিয়া ইসলাম ইভা, নাজিয়া জান্নাত ঐশি, আফিফ হাসান ও রাজিন কবীর, কার্যনির্বাহী সদস্য ইসরাত জাহান স্পৃহা, সজীব আহমেদ, মো. সেলিম ও আতাউর রহমান।

শিক্ষাঙ্গন