শিরোনাম
কাজী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাওলানা এনামুল হকের দাফন সম্পন্ন সংসদীয় কমিটিতে আলোচনায় সওজ সিলেট জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী ‌'সাবিনার মতো আর কোনো নারীর জীবনে এমন ঘটনা ঘটুক-আমরা তা চাই না' ছাতকের জহিরপুরে মাছ ধরা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল একজনের শাবির সাথে সোনালী ব্যাংক এর ১০০ কোটি টাকার সমঝোতা স্মারক স্বাক্ষরিত দক্ষিণ সুরমায় সালিশ ব্যক্তিত্ব খুনের ঘটনায় মহিলা গ্রেফতার এবারও শাহপরান (রহ.) মাজারের ওরসও হচ্ছে না দুবাই এক্সপো শুরু ১ অক্টোবর : ভিজিটরদের অনন্য অভিজ্ঞতা দিতে প্রস্তুত এমিরেটস প্যাভিলিয়ন ‘ফজরের নামাজ পড়ে তারা ট্রাকের সামনে গল্প করছিলেন’ দক্ষিণ সুরমায় সালিশ ব্যক্তিত্বের লাশ উদ্ধার
English

সেপ্টেম্বর ২৭, ২০২১ ০৫:১৪ পূর্বাহ্ন



সেপ্টেম্বর / ২৭ / ২০২১


সিলেটের সকাল রিপোর্ট:

আপডেটের : সেপ্টেম্বর / ২৭ / ২০২১

রেলস্টেশনে বুদ্ধি প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে আরএনবি সদস্য জেলহাজতে


 সিলেটের দক্ষিণ সুরমায় ৮ বছর বয়সী বুদ্ধিপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে আরএনবি (রেলওয়ে নিরাপত্তাবাহিনী) সদস্য নাজমুল হোসেনকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। কামরুল নরসিংদী জেলার রায়পুরা থানার গোপীনাথপুর এলাকার মো. দিলওয়ার হোসেনের ছেলে। মঙ্গলবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। 

দক্ষিণ সুরমার থানার ওসি (তদন্ত) কামরুল হাসান তালুকদার বিষয়টি নিশ্চিত করে বলেন, ভিকটিমকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি)-এ ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন বলে জানান ওসি। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ৮ বছরের ওই বুদ্ধি প্রতিবন্ধী শিশুটি সিলেট রেল স্টেশন এলাকায় ফেরি করে মালামাল বিক্রি করত। সোমবার (১৩ সেপ্টেম্বর) সকাল ৯ টার দিকে নাজমুল তাকে বুঝিয়ে বারখলার জাহাজ বিল্ডিং-এর দ্বিতীয় তলায় তার ভাড়া বাসায় নিয়ে যায়। পরে রাত আনুমানিক ১১ টার দিকে সে শিশুটিকে ঘর থেকে বের করে দেয়। এসময় স্থানীয়রা শিশুটিকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে তার মায়ের কাছে নিয়ে যান। তখন ওই শিশু তার মাকে বিষয়টি বলার পর স্থানীয়রা থানায় খবর দিলে রাত পৌনে ২টার দিকে নাজমুলকে গ্রেফতার করে পুলিশ। রাতেই আহত অবস্থায় শিশুটিকে ওসমানী হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়।

সিলেট