শিরোনাম
সংক্ষিপ্ত সিলেবাসে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু খালেদা জিয়ার মুক্তির জন্য প্রতিটি পাড়ায় মহল্লায় আন্দোলন গড়ে তুলতে হবে: সিলেটে আমির খসরু সুনামগঞ্জে ৯ ইউপিতে আজ ভোটাধিকার প্রয়োগ করবেন দেড় লাখ ভোটার কোম্পানীগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীরা করোনার টিকা পেল ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত সিলেটের প্রত্যন্ত অঞ্চলের আর্থ সামাজিক অবস্থার উন্নয়নের জন্যে কাজ করছে ক্যাপ সিকৃবিতে কৃষি বিষয়ক গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন যুক্তরাজ্য সফররত সাংবাদিক সিরাজুল ইসলামকে কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সংবর্ধনা দক্ষিণ সুরমার ৫ ইউনিয়নে ভোটগ্রহণ ২৮ নভেম্বর দেশের উন্নয়ন অব্যাহত রাখতে সকলের সহযোগিতা প্রয়োজন: বিভাগীয় কমিশনার
English

ডিসেম্বর ০২, ২০২১ ০৩:১৮ অপরাহ্ন



ডিসেম্বর / ০২ / ২০২১


সিলেটের সকাল রিপোর্ট

আপডেটের : ডিসেম্বর / ০২ / ২০২১

রাহাত হত্যায় ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার

সিলেটের দক্ষিণ সুরমা সরকারি কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী আরিফুল ইসলাম রাহাত (১৯) হত্যার ঘটনায় ব্যবহৃত পালসার মোটরসাইকেলটি (সিলেট ল-১১-৬৬১৮) উদ্ধার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

সোমবার (৮ নভেম্বর) দুইদিনের রিমান্ডে থাকা মামলার আসামি অলিদ রহমান সানির দেয়া তথ্যের ভিত্তিতে মোটরসাইকেল উদ্ধার করা হয় বলে জানিয়েছেন সিআইডির বিশেষ পুলিশ সুপার (মেট্রো ও জেলা, সিলেট) সুজ্ঞান চ

গত ২১ অক্টোবর দক্ষিণ সুরমা সরকারি কলেজ গেটের ভেতরে খুন হন উপজেলার পুরাতন তেতলি এলাকার সুরমান আলীর ছেলে ও দক্ষিণ সুরমা কলেজের দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র আরিফুল ইসলাম রাহাত (১৮)। সেদিন দুপুরে বাড়ি থেকে বেরিয়ে চাচাতো ভাই আশরাফুল ইসলাম রাফিকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল চালিয়ে কলেজ ক্যাম্পাসে যান রাহাত।

সেখানে মোবাইল ফোনে বন্ধুদের না পেয়ে সোয়া ১২টার দিকে কোচিং সেন্টারে যাওয়ার জন্য রওনা দেন। কলেজ ক্যাম্পাস থেকে বেরিয়ে আসার সময় প্রধান ফটকের ভেতরে থাকা অবস্থায় আরেকটি মোটরসাইকেলে করে এসে অতর্কিতভাবে রাহাতকে ছুরিকাঘাত করেন ছাত্রলীগের কর্মী সামসুদ্দোহা সাদি ও তার সহযোগীরা। পরে রাহাতকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার চেষ্টাকালে পথেই তার মৃত্যু হয়।

এরপর এ ঘটনায় নিহত রাহাতের চাচা শফিকুল ইসলাম বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। মামলার পরপরই সিআইডির একটি টিম কুষ্টিয়া থেকে প্রধান অভিযুক্ত একই কলেজের ছাত্র শামসুদ্দোহা সাদীকে গ্রেপ্তার করে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে গত ২৮ অক্টোবর সকালে ঘটনায় ব্যবহৃত চাকুও উদ্ধার করে সিআইডি।

এর আগে গত ৪ নভেম্বর মামলার আরেক আসামি অলিদ রহমান সানি আদালতে আত্মসমর্পন করলে তাকে ৫ দিনের রিমাণ্ডে নেয়ার আবেদন জানায় সিআইডি। পরে আদালত দুইদিনের রিমাণ্ড মঞ্জুর করেন।

সিলেট