শিরোনাম
কাজী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাওলানা এনামুল হকের দাফন সম্পন্ন সংসদীয় কমিটিতে আলোচনায় সওজ সিলেট জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী ‌'সাবিনার মতো আর কোনো নারীর জীবনে এমন ঘটনা ঘটুক-আমরা তা চাই না' ছাতকের জহিরপুরে মাছ ধরা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল একজনের শাবির সাথে সোনালী ব্যাংক এর ১০০ কোটি টাকার সমঝোতা স্মারক স্বাক্ষরিত দক্ষিণ সুরমায় সালিশ ব্যক্তিত্ব খুনের ঘটনায় মহিলা গ্রেফতার এবারও শাহপরান (রহ.) মাজারের ওরসও হচ্ছে না দুবাই এক্সপো শুরু ১ অক্টোবর : ভিজিটরদের অনন্য অভিজ্ঞতা দিতে প্রস্তুত এমিরেটস প্যাভিলিয়ন ‘ফজরের নামাজ পড়ে তারা ট্রাকের সামনে গল্প করছিলেন’ দক্ষিণ সুরমায় সালিশ ব্যক্তিত্বের লাশ উদ্ধার
English

সেপ্টেম্বর ২৭, ২০২১ ০৩:৫২ পূর্বাহ্ন



সেপ্টেম্বর / ২৭ / ২০২১


সিলেটের সকাল ডেস্ক

আপডেটের : সেপ্টেম্বর / ২৭ / ২০২১

পরিকল্পনামন্ত্রীর মোবাইল ছিনতাই: পাঁচ আসামি রিমান্ডে

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের মোবাইল ফোন ছিনতাইয়ের মামলায় গ্রেপ্তার পাঁচ আসামিকে তিন দিন করে রিমান্ডে পাঠিয়েছেন আদালত। মোবাইল ফোন ছিনতাই মামলার সুষ্ঠু তদন্তের জন্য শুক্রবার প্রত্যেক আসামির সাত দিন করে রিমান্ডের আবেদন করে পুলিশ। শনিবার শুনানি শেষে তাদের এ রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম।


আসামিরা হলো- মো. সগির, সুমন, জাকির, হামিদ আহমেদ ও সোহেল ওরফে আরিফ।


এর আগে শুক্রবার ধানমন্ডি থানার ছিনতাইয়ের আরেক মামলায় রিমান্ড শেষে পাঁচ আসামিকে আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।


১৮ জুলাই নিয়মিত অভিযানের একপর্যায়ে ধানমন্ডি থানার আরেকটি ছিনতাই মামলার তদন্ত করতে গিয়ে পরিকল্পনামন্ত্রীর ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধারসহ রাজধানীর বিভিন্ন এলাকা থেকে পাঁচজনকে গ্রেপ্তার করে পুলিশ। 



গত ২১ মে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান নিজ দপ্তর থেকে বাসায় ফেরার পথে বিজয় সরণি ট্রাফিক সিগন্যালে গাড়ি থেকে মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায় এক ছিনতাইকারী।

জাতীয়