শিরোনাম
সংক্ষিপ্ত সিলেবাসে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু খালেদা জিয়ার মুক্তির জন্য প্রতিটি পাড়ায় মহল্লায় আন্দোলন গড়ে তুলতে হবে: সিলেটে আমির খসরু সুনামগঞ্জে ৯ ইউপিতে আজ ভোটাধিকার প্রয়োগ করবেন দেড় লাখ ভোটার কোম্পানীগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীরা করোনার টিকা পেল ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত সিলেটের প্রত্যন্ত অঞ্চলের আর্থ সামাজিক অবস্থার উন্নয়নের জন্যে কাজ করছে ক্যাপ সিকৃবিতে কৃষি বিষয়ক গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন যুক্তরাজ্য সফররত সাংবাদিক সিরাজুল ইসলামকে কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সংবর্ধনা দক্ষিণ সুরমার ৫ ইউনিয়নে ভোটগ্রহণ ২৮ নভেম্বর দেশের উন্নয়ন অব্যাহত রাখতে সকলের সহযোগিতা প্রয়োজন: বিভাগীয় কমিশনার
English

ডিসেম্বর ০২, ২০২১ ০৩:৪১ অপরাহ্ন



ডিসেম্বর / ০২ / ২০২১


সিলেটের সকাল রিপোর্ট:

আপডেটের : ডিসেম্বর / ০২ / ২০২১

প্রধানমন্ত্রীর কাছে এনআরবি ব্যাংকের পক্ষে কম্বল প্রদান করলেন জামিল ইকবাল



শীতার্তদের সহায়তায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও  সহায়তা তহবিলে এনআরবি ব্যাংক লিমিটেডের পক্ষ থেকে কম্বল প্রদান করা হয়েছে। (বুধবার) প্রধানমন্ত্রী কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে  মুখ্য সচিব ড. আহমদ কায়কাউসের হাতে পনের হাজার কম্বল  তুলে দেন এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামিল ইকবাল। 

রাষ্ট্রীয় বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই অনুষ্ঠানে যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ব্যাংকের কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়ে সমাজের সকল বিত্তবানদের দুস্থদের পাশে দাঁড়ানোর আহŸান জানান।

অনুষ্ঠানে এনআরবি ব্যাংকের পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন এনআরবি ব্যাংকের ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান খন্দকার আর আমিন।

এক প্রতিক্রিয়ায় এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামিল ইকবাল জানান, করানোসহ যে কোন দুর্যোগে সবসময় এনআরবি ব্যাংক সহায়তার হাত বাড়িয়ে দেয়। ভবিষ্যতেও আর্ত মানবতার কল্যাণে দেশবাসীর পাশে থাকবে এনআরবি ব্যাংক।  

উল্লেখ্য, এই অনুষ্ঠানে দেশের ৩৯ টি ব্যাংকের পক্ষ থেকে ছাব্বিশ লক্ষ পঁচাত্তর হাজার কম্বল ও দশ লক্ষ টাকা শীতার্তদের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে প্রদান করা হয়।

অর্থ ও বাণিজ্য