শিরোনাম
সংক্ষিপ্ত সিলেবাসে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু খালেদা জিয়ার মুক্তির জন্য প্রতিটি পাড়ায় মহল্লায় আন্দোলন গড়ে তুলতে হবে: সিলেটে আমির খসরু সুনামগঞ্জে ৯ ইউপিতে আজ ভোটাধিকার প্রয়োগ করবেন দেড় লাখ ভোটার কোম্পানীগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীরা করোনার টিকা পেল ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত সিলেটের প্রত্যন্ত অঞ্চলের আর্থ সামাজিক অবস্থার উন্নয়নের জন্যে কাজ করছে ক্যাপ সিকৃবিতে কৃষি বিষয়ক গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন যুক্তরাজ্য সফররত সাংবাদিক সিরাজুল ইসলামকে কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সংবর্ধনা দক্ষিণ সুরমার ৫ ইউনিয়নে ভোটগ্রহণ ২৮ নভেম্বর দেশের উন্নয়ন অব্যাহত রাখতে সকলের সহযোগিতা প্রয়োজন: বিভাগীয় কমিশনার
English

ডিসেম্বর ০২, ২০২১ ০৩:৪৬ অপরাহ্ন



ডিসেম্বর / ০২ / ২০২১


সকাল ডেস্ক:

আপডেটের : ডিসেম্বর / ০২ / ২০২১

প্রচারের সময় মৃত্যুর কোলে ঢলে পড়লেন প্রার্থী

নির্বাচনের বাকি আর মাত্র তিন দিন। চলছে প্রচারণা। বাড়ি বাড়ি গিয়ে চাওয়া হচ্ছে ভোট। ১১ নভেম্বর সন্ধ্যায় জানা যাবে ভোটের ফল। তবে ভোট যুদ্ধে অংশগ্রহণ কিংবা ফলের জন্য আর অপেক্ষা করতে হবে না মেম্বার প্রার্থী আব্দুল মতিনকে।সোমবার (৮ নভেম্বর) রাতে নির্বাচনের প্রচারের সময় মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। ঘটনাটি ঘটেছে সিলেটের কোম্পানীগঞ্জের পূর্ব ইসলামপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মধ্যরাজনগর গ্রামে।

স্বজনরা জানান, এর আগে আব্দুল মতিন দুবার মেম্বার হয়েছিলেন। এরজন্য বেশ জনপ্রিয় ছিলেন তিনি। নির্বাচনে ফুটবল প্রতীক নিয়ে অংশ নিচ্ছিলেন তিনি। বিজয়ের জন্য দিনরাত ছুটছিলেন ভোটারদের বাড়িতে। সোমবার রাত ৯টার দিকে নির্বাচনি প্রচারণার সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। চলে আসেন বাড়িতে। বাড়িতে ফিরেই মারা যান আব্দুল মতিন। তার মৃত্যুতে কর্মী সমর্থকদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম নজরুল জানিয়েছেন, একজন প্রার্থীর মৃত্যুর খবর আমরা পেয়েছি। শুনেছি তিনি কিছুটা অসুস্থ ছিলেন।

সিলেট