English

অক্টোবর ২৫, ২০২১ ০৩:৫০ অপরাহ্ন



অক্টোবর / ২৫ / ২০২১


সিলেটের সকাল রিপোর্ট:

আপডেটের : অক্টোবর / ২৫ / ২০২১

পংকি-মিফতাহ’র নেতৃত্বে মহানগর বিএনপি’র নয়া আহ্বায়ক কমিটি

আব্দুল কাইয়ুম জালালি পংকিকে আহবায়ক ও সম্পাদক মিফতাহ সিদ্দিকীকে সদস্য সচিব করে বিএনপির সিলেট মহানগর শাখার নতুন আহ্বায়ক কমিটির নাম ঘোষণা করা হয়েছে। বুধবার বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ২৯ সদস্য বিশিষ্ট এই কমিটি অনুমোদন করেন। আব্দুল কাইয়ুম জালালি পংকী সিলেট মহানগর বিএনপির সদ্য সাবেক কমিটির সহ-সভাপতি ও মিফতা সিদ্দিকী গত কমিটির সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে ছিলেন।

বিএনপি’র সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন আহমদ মিলন মহানগর বিএনপি’র নয়া আহ্বায়ক কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করেছেন। 

কমিটির যুগ্ম আহ্বায়করা হলেন- হুমায়ুন কবির শাহীন, ফরহাদ চৌধুরী শামীম, রেজাউল হাসান কয়েস লোদী, জিয়াউল গণি আরেফিন জিল্লুর, এডভোকেট হাবিবুর রহমান হাবিব, সৈয়দ মিসবাহ উদ্দিন, সুদীপ রঞ্জন সেন বাপ্পু, ইমদাদ হোসেন চৌধুরী, এডভোকেট রোকসানা বেগম শাহনাজ। সদস্যবৃন্দ হলেন- নাসিম হোসেইন, জিয়াউল হক জিয়া, আব্দুর রহিম, আমির হোসেন, নিহার রঞ্জন দে, আব্দুল আলিম দিপক, নজীবুর রহমান নজীব, এডভোকেট আতিকুর রহমান সাবু, মাহবুব কাদির শাহি, সৈয়দ তৌফিকুল হাদী, মুকুল আহমেদ মোর্শেদ, হুমায়ুন আহমেদ মাসুক, আক্তার রশিদ, নুরুল আলম সিদ্দিকী খালেদ, আফজাল হােসেন, শামীম মজুমদার, মতিউল বারী খোরশেদ ও আবুল কালাম।

দলীয় সূত্র জানায়, ২০১৬ সালের ৭ জানুয়ারি সম্মেলনের মাধ্যমে সিলেট মহানগর বিএনপির কমিটি গঠন করা হয়। এতে সভাপতি পদে নাসিম হোসেইন ও সাধারণ সম্পাদক পদে বদরুজ্জামান সেলিম নির্বাচিত হন। দীর্ঘদিন পর গঠন করা হলো মহানগর বিএনপি’র নয়া আহŸায়ক কমিটি। 

রাজনীতি