শিরোনাম
সংক্ষিপ্ত সিলেবাসে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু খালেদা জিয়ার মুক্তির জন্য প্রতিটি পাড়ায় মহল্লায় আন্দোলন গড়ে তুলতে হবে: সিলেটে আমির খসরু সুনামগঞ্জে ৯ ইউপিতে আজ ভোটাধিকার প্রয়োগ করবেন দেড় লাখ ভোটার কোম্পানীগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীরা করোনার টিকা পেল ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত সিলেটের প্রত্যন্ত অঞ্চলের আর্থ সামাজিক অবস্থার উন্নয়নের জন্যে কাজ করছে ক্যাপ সিকৃবিতে কৃষি বিষয়ক গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন যুক্তরাজ্য সফররত সাংবাদিক সিরাজুল ইসলামকে কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সংবর্ধনা দক্ষিণ সুরমার ৫ ইউনিয়নে ভোটগ্রহণ ২৮ নভেম্বর দেশের উন্নয়ন অব্যাহত রাখতে সকলের সহযোগিতা প্রয়োজন: বিভাগীয় কমিশনার
English

ডিসেম্বর ০২, ২০২১ ০৩:৫৮ অপরাহ্ন



ডিসেম্বর / ০২ / ২০২১


সিলেটের সকাল রিপোর্ট

আপডেটের : ডিসেম্বর / ০২ / ২০২১

ওসমানীতে ৬ কেজি সোনার বারসহ দুবাই ফেরত যাত্রী আটক

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ৬ কেজি ১৪৮ গ্রাম ওজনের স্বর্ণ উদ্ধার করেছে কাস্টমস কর্তৃপক্ষ। এ ঘটনায় ফরেন্দ্র নাথ নামে দুবাই ফেরত যাত্রীকে আটক করা হয়েছে।

সোমবার (৮ নভেম্বর) সকাল ৭ টা ৫৮ মিনিটে দুবাই থেকে আসা বাংলাদেশ বিমানের বিজি-২৪৮ বিমান থেকে নামার পর বোর্ডি ব্রিজ থেকে তাকে আটক করা হয়। আটক ফরেন্দ্র নাথের গ্রামের বাড়ি মৌলভীবাজার জেলার নাজিরাবাদ এলাকায়। 

বিমানবন্দর কাস্টমস কর্তৃপক্ষ জানিয়েছে, রাষ্ট্রীয় গোয়েন্দা সংস্থা এনএসআইর উপস্থিতিতে স্বর্ণ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের বাজার মূল্য প্রায় সাড়ে তিন কোটি টাকা।

ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমেদ বলেন, উদ্ধার হওয়া স্বর্ণের মধ্যে ৩৮ পিস বার ছিল। বাকি স্বর্ণ গলানো অবস্থায় ভিন্ন এক কৌশলে বহন করা হচ্ছিলো। 

আটককৃত যাত্রী বর্তমানে কাস্টমস কর্তৃপক্ষের জিম্মায় আছেন। তাকে পুলিশে হস্তান্তর করা হবে।

সিলেট