জুলাই ২৫, ২০২১ ০৭:৫৫ পূর্বাহ্ন



জুলাই / ২৫ / ২০২১


বিনোদন ডেস্ক :

আপডেটের : জুলাই / ২৫ / ২০২১

অবশেষে স্বামীর দেখা পেলেন মিথিলা

১০০ দিন পর স্বামী সৃজিতের দেখা পেলেন দেশের জনপ্রিয় মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। বুধবার (৩০ জুন) দুপুরে মেয়ে আইরাকে নিয়ে ভারতে পা রাখেন এই অভিনেত্রী।

ভারত সীমান্তে এসে স্ত্রী মিথিলা ও আইরাকে রিসিভ করেন সৃজিত মুখার্জি। সেখান থেকে ব‌্যক্তিগত গাড়িতে কলকাতার বাসার উদ্দেশ‌্যে রওনা হন তারা। গাড়িতে বসে সেলফি তোলে তা আবার নিজের ফেসবুকে পোস্ট করেছেন সৃজিত। অন‌্যদিকে মিথিলাও বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন তার ফেসবুকে। ক‌্যাপশনে লিখেছেন—‘১০০ দিনের নির্জনতার পর।’

মিথিলার পোস্ট করা একটি ছবিতে দেখা যায়, আইরাকে পেয়েই কোলে তোলে নিয়েছেন হাস্যোজ্জ্বল সৃজিত। আরেকটি ছবিতে দেখা যায়, ট্রলিতে বসে আছে আইরা। তার সঙ্গে কথা বলছেন সৃজিত।

অনেক দিন পর শ্বশুরবাড়ি যেতে পেরে উচ্ছ্বসিত মিথিলা। তার ভাষায়—‘অনেক দিন পর কলকাতায়। আমরা এখনো রাস্তায়। বাসায় ঢুকতে আরেকটু সময় লাগবে। কলকাতায় আবারো সৃজিতের সঙ্গে সময় কাটবে। পাশাপাশি এখানে বসেই আমি হোম অফিস করব। মেয়ের ক্লাসও চলবে বাসা থেকে। আশা করি, পারিবারিকভাবে দারুণ কিছু মূহুর্ত কাটবে।’

সর্বশেষ গত ২০ মার্চ বিকেলে কলকাতা থেকে ঢাকায় আসেন মিথিলা। ফিরে চলচ্চিত্রে নাম লেখান তিনি। তার অভিষেক চলচ্চিত্রের নাম ‘অমানুষ’। তা ছাড়া বেশ কিছু নাটক-টেলিফিল্মেও অভিনয় করেছেন এই অভিনেত্রী।

বিনোদন