শিরোনাম
সংক্ষিপ্ত সিলেবাসে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু খালেদা জিয়ার মুক্তির জন্য প্রতিটি পাড়ায় মহল্লায় আন্দোলন গড়ে তুলতে হবে: সিলেটে আমির খসরু সুনামগঞ্জে ৯ ইউপিতে আজ ভোটাধিকার প্রয়োগ করবেন দেড় লাখ ভোটার কোম্পানীগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীরা করোনার টিকা পেল ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত সিলেটের প্রত্যন্ত অঞ্চলের আর্থ সামাজিক অবস্থার উন্নয়নের জন্যে কাজ করছে ক্যাপ সিকৃবিতে কৃষি বিষয়ক গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন যুক্তরাজ্য সফররত সাংবাদিক সিরাজুল ইসলামকে কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সংবর্ধনা দক্ষিণ সুরমার ৫ ইউনিয়নে ভোটগ্রহণ ২৮ নভেম্বর দেশের উন্নয়ন অব্যাহত রাখতে সকলের সহযোগিতা প্রয়োজন: বিভাগীয় কমিশনার
English

ডিসেম্বর ০২, ২০২১ ০৩:০২ অপরাহ্ন



ডিসেম্বর / ০২ / ২০২১


বিশ্বনাথ প্রতিনিধি:

আপডেটের : ডিসেম্বর / ০২ / ২০২১

অবশেষে পাকড়াও বিশ্বনাথের প্রবাসী সাইফুল


 বিশ্বনাথের আলোচিত স্কুলছাত্র সুমেল মিয়া (১৮) হত্যা মামলার প্রধান আসামী যুক্তরাজ্য প্রবাসী সাইফুল আলমকে (৩৬) ৬ মাস পর গ্রেফতার করেছে ঢাকার রমনা থানা পুলিশ। বৃহস্পতিবার রাত সোয়া ৭টার দিকে ঢাকার সেগুনবাগিচা এলাকার কাচা বাজার সংলগ্ন এক বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মামলার বাদী পক্ষের উপস্থিতিতে বিশ্বনাথ থানা পুলিশের সহযোগী হিসেবে ঢাকার রমনা থানা পুলিশের এসআই জাহাঙ্গীরসহ একদল পুলিশ সাইফুলকে গ্রেফতার করে বলে জানিয়েছে পুলিশ। গ্রেফতার হওয়া প্রবাসী সাইফুল চাউলধনী হাওর ইজারাদারদের ফাউন্ডার ও উপজেলার চৈতননগর (ইসলামপুর) গ্রামের মৃত আপ্তাব আলীর ছেলে। তার বিরুদ্ধে চাউলধনী হাওর পাড়ের বাসিন্দা ও কৃষক ছরকুম আলী দয়াল হত্যা মামলাও রয়েছে। ওই মামলায়ও তাকে প্রধান আসামি করা হয়েছে এবং মামলাটি বর্তমানে সিলেট পিবিআই তদন্ত করছে। 

বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, বৃহস্পতিবার রাতে সাইফুল আলমকে ঢাকার সেগুনবাগিচা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। ঢাকা থেকে সাইফুল আলমকে বিশ্বনাথ থানায় নিয়ে আসা হবে বলে জানা গেছে।

পুলিশ জানায়, চলতি বছরের ১মে বিশ^নাথের চৈতননগর গ্রামের নজির উদ্দিনের ক্ষেতের জমি থেকে জোর করে রাস্তায় মাটি তোলা নিয়ে সংঘর্ষে স্কুল ছাত্র সুমেল নিহত হয়। এ ঘটনায় গুলিবিদ্ধ হন সুমেলের বাবা ও চাচাসহ ৪ জন। ঘটনার পর ৩ এপ্রিল ২৭জনের নাম উল্লেখ করে বিশ্বনাথ থানায় হত্যা মামলা দায়ের করেন নিহতের চাচা ইব্রাহীম আলী সিজিল (মামলা নং ৪)। সাইফুল আলমকে প্রধান আসামী করে দায়ের করা এ মামলায় অজ্ঞাতনামা রাখা হয় আরও ১৬ জনকে। মামলার পর থানা পুলিশ এ পর্যন্ত আরও ৫জনকে এবং র‌্যাব-৯’ এর কর্মকর্তারা সাইফুলের ভাতিজা পারভেজকে গ্রেফতার করেন। ঘটনার পর থেকে পলাতক ছিল সাইফুল। 


আইন-আদালত