শিরোনাম
সংক্ষিপ্ত সিলেবাসে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু খালেদা জিয়ার মুক্তির জন্য প্রতিটি পাড়ায় মহল্লায় আন্দোলন গড়ে তুলতে হবে: সিলেটে আমির খসরু সুনামগঞ্জে ৯ ইউপিতে আজ ভোটাধিকার প্রয়োগ করবেন দেড় লাখ ভোটার কোম্পানীগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীরা করোনার টিকা পেল ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত সিলেটের প্রত্যন্ত অঞ্চলের আর্থ সামাজিক অবস্থার উন্নয়নের জন্যে কাজ করছে ক্যাপ সিকৃবিতে কৃষি বিষয়ক গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন যুক্তরাজ্য সফররত সাংবাদিক সিরাজুল ইসলামকে কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সংবর্ধনা দক্ষিণ সুরমার ৫ ইউনিয়নে ভোটগ্রহণ ২৮ নভেম্বর দেশের উন্নয়ন অব্যাহত রাখতে সকলের সহযোগিতা প্রয়োজন: বিভাগীয় কমিশনার
English

ডিসেম্বর ০২, ২০২১ ০৩:৪৯ অপরাহ্ন



ডিসেম্বর / ০২ / ২০২১


সিলেটের সকাল রিপোর্ট:

আপডেটের : ডিসেম্বর / ০২ / ২০২১

না ফেরার দেশে আ.লীগ নেতা এডভোকেট সৈয়দ আবু নছর

সিলেটের বর্ষীয়ান রাজনীতিবিদ এডভোকেট সৈয়দ আবু নছর আর নেই। শনিবার রাত সাড়ে ৯টায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

এডভোকেট সৈয়দ আবু নছর বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর টানা তিনবারের সদস্য ছাড়াও সিলেট জেলা আওয়ামী লীগের দীর্ঘকালীন সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক, সিলেট জজ কোর্টের সাবেক পাবলিক প্রসিকিউটর (পিপি) ছিলেন। 

পারিবারিক সূত্র জানায়, শনিবার রাত সাড়ে ৯টায় সিলেট নগরীর মেন্দিবাগ এলাকার নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৬ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য রাজনৈতিক সহকর্মী রেখে গেছেন। তাঁর মৃত্যুর খবর শুনে দলীয় নেতৃবৃন্দ ও শুভাকাঙ্খীরা রাতেই তাঁর বাসায় ছুটে যান। 

এদিকে, এডভোকেট সৈয়দ আবু নছর এর জানাজার নামাজ আজ রোববার বাদ জোহর হযরত শাহজালাল (রহ.) দরগাহ মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। পরে তাকে হযরত শাহজালাল মাজার সংলগ্ন গোরস্থানে দাফন করা হবে। 

সিলেট