শিরোনাম
সংক্ষিপ্ত সিলেবাসে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু খালেদা জিয়ার মুক্তির জন্য প্রতিটি পাড়ায় মহল্লায় আন্দোলন গড়ে তুলতে হবে: সিলেটে আমির খসরু সুনামগঞ্জে ৯ ইউপিতে আজ ভোটাধিকার প্রয়োগ করবেন দেড় লাখ ভোটার কোম্পানীগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীরা করোনার টিকা পেল ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত সিলেটের প্রত্যন্ত অঞ্চলের আর্থ সামাজিক অবস্থার উন্নয়নের জন্যে কাজ করছে ক্যাপ সিকৃবিতে কৃষি বিষয়ক গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন যুক্তরাজ্য সফররত সাংবাদিক সিরাজুল ইসলামকে কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সংবর্ধনা দক্ষিণ সুরমার ৫ ইউনিয়নে ভোটগ্রহণ ২৮ নভেম্বর দেশের উন্নয়ন অব্যাহত রাখতে সকলের সহযোগিতা প্রয়োজন: বিভাগীয় কমিশনার
English

ডিসেম্বর ০২, ২০২১ ০৩:৪৫ অপরাহ্ন



ডিসেম্বর / ০২ / ২০২১


সিলেটের সকাল রিপোর্ট

আপডেটের : ডিসেম্বর / ০২ / ২০২১

কপ সম্মেলনে যাচ্ছেন সাংবাদিক মোহাম্মদ সিরাজুল ইসলাম

২৬ তম বিশ্ব জলবায়ু সম্মেলন (কপ-২৬)-এ যোগ দিতে যুক্তরাজ্য গেছেন দৈনিক সিলেটের ডাক এর চিফ রিপোর্টার ও ঢাকা ট্রিবিউনের সিলেট বিভাগীয় প্রতিনিধি মোহাম্মদ সিরাজুল ইসলাম।

বুধবার দিবাগত রাত ১টায় এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি সেখানে যান। স্কটল্যান্ডের গ্লাসগোতে এবারের কপ সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে।

ইউনাইটেড নেশনস ফ্রেমওয়ার্ক কনভেনশন অন ক্লাইমেট চেঞ্জ (ইউএনএফসিসিসি)-এর আমন্ত্রণে তিনি সম্মেলনে যোগ দিচ্ছেন।

সাংবাদিক মোহাম্মদ সিরাজুল ইসলাম এর আগেও একাধিকবার যুক্তরাজ্য সফর করেন। যুক্তরাজ্য ছাড়াও তিনি ইতোপূর্বে বিশ্বের আরো কয়েকটি দেশ সফর করেছেন। 

সাংবাদিক সিরাজ ১৯৯৮ সালে দৈনিক সিলেটের ডাক-এ যোগ দেন। বর্তমানে পত্রিকাটির চিফ রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া, তিনি ঢাকা থেকে প্রকাশিত ঢাকা ট্রিবিউনের সিলেট বিভাগীয় প্রতিনিধিরও দায়িত্বে রয়েছেন।

দৈনিক আলোকিত বাংলাদেশ-এর সিলেট ব্যুরো চিফ ছাড়াও তার সম্পাদনায় অনলাইন নিউজপোর্টাল সিলেটের সকাল প্রকাশিত হয়। কপ সম্মেলন শেষে তিনি শিগগিরই দেশে ফিরবেন। তিনি সকলের দোয়া প্রার্থী।

মিডিয়া