শিরোনাম
সংক্ষিপ্ত সিলেবাসে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু খালেদা জিয়ার মুক্তির জন্য প্রতিটি পাড়ায় মহল্লায় আন্দোলন গড়ে তুলতে হবে: সিলেটে আমির খসরু সুনামগঞ্জে ৯ ইউপিতে আজ ভোটাধিকার প্রয়োগ করবেন দেড় লাখ ভোটার কোম্পানীগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীরা করোনার টিকা পেল ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত সিলেটের প্রত্যন্ত অঞ্চলের আর্থ সামাজিক অবস্থার উন্নয়নের জন্যে কাজ করছে ক্যাপ সিকৃবিতে কৃষি বিষয়ক গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন যুক্তরাজ্য সফররত সাংবাদিক সিরাজুল ইসলামকে কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সংবর্ধনা দক্ষিণ সুরমার ৫ ইউনিয়নে ভোটগ্রহণ ২৮ নভেম্বর দেশের উন্নয়ন অব্যাহত রাখতে সকলের সহযোগিতা প্রয়োজন: বিভাগীয় কমিশনার
English

ডিসেম্বর ০২, ২০২১ ০৩:০৯ অপরাহ্ন



ডিসেম্বর / ০২ / ২০২১


কোম্পানীগঞ্জ (সিলেট) থেকে নিজস্ব সংবাদদাতা :

আপডেটের : ডিসেম্বর / ০২ / ২০২১

কোম্পানীগঞ্জে চার শিক্ষকের অবসরজনিত বিদায় সংবর্ধনা


কোম্পানীগঞ্জে চার শিক্ষা প্রতিষ্ঠান প্রধানের অবসরজনিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার বিকেলে কোম্পানীগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

বিদায়ী শিক্ষকরা হলেন- ভাটরাই উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আব্দুল হক (মরণোত্তর), পাড়ুয়া আনোয়ারা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আব্দুল মালিক, পূর্ণাছগাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুবাস রঞ্জন তালুকদার ও শহীদ স্মৃতি টুকেরবাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক আহমদ। 

কোম্পানীগঞ্জের প্রতিষ্ঠান প্রধানগণ এবং শিক্ষক-কর্মচারীবৃন্দের ব্যানারে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ বদিউজ্জামান আহমদ। সভাপতিত্ব করেন শহীদ স্মৃতি টুকেরবাজার উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ শাহ গোলাম নবী।

কোম্পানীগঞ্জ উপজেলা স্কাউট সম্পাদক আমিনুর রহমান জসিম ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মিজানুর রহমানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন এম সাইফুর রহমান ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ নজরুল ইসলাম, ভাটরাই উচ্চ বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রফিকুল ইসলাম, থানা সদর মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শংকর চন্দ্র দাস, দলইরগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহের আলী, পাড়ুয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বসন্ত কুমার শর্মা।

উপস্থিত ছিলেন কলাবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদীন, রাজনগর নতুনবাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ শফিকুল ইসলাম, ঢালারপাড় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিউটি বেগম, ছনবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিক আহমেদ, বর্নি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজ্জাদুর রহমান, ভোলাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন, পুটামারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বণমালি চৌধুরী, শিক্ষক কাজী আমির উদ্দিন, শিক্ষক আমিনুর রহমান প্রমুখ। 

বক্তারা বলেন, বিদায়ী শিক্ষকেরা কোম্পানীগঞ্জ উপজেলায় শিক্ষার আলো জ্বালিয়ে গেছেন। শিক্ষিত সমাজ বিনির্মাণে গুণী এই চার শিক্ষকের অনেক অবদান রয়েছে। শিক্ষক-শিক্ষার্থীসহ কোম্পানীগঞ্জবাসী তাদের অবদান মনে রাখবে। 

শেষে মরহুম অধ্যক্ষ আব্দুল হকের আত্মার মাগফেরাত কামনা করে এবং বিদায়ী তিন শিক্ষকের উত্তরোত্তর সফলতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়।

শিক্ষাঙ্গন