জানুয়ারি ২৪, ২০২২ ০২:৫৯ পূর্বাহ্ন



জানুয়ারী / ২৪ / ২০২২


অনলাইন ডেস্ক

আপডেটের : জানুয়ারী / ২৪ / ২০২২

কাল নারায়ণগঞ্জে জাতীয় পরিচয়পত্র ছাড়া চলাফেরা করা যাবে না

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) নির্বাচন আগামীকাল রবিবার। এদিন বহিরাগতদের উৎপাত বন্ধের লক্ষ্যে নগরীর ১৮ বছরের ঊর্ধ্বে সবাইকে জাতীয় পরিচয়পত্র সঙ্গে নিয়ে চলাচলের অনুরোধ জানিয়েছে পুলিশ।

আজ শনিবার নারায়াণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) মো. জায়েদুল আলম শহরের পুলিশ লাইন্সে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের উদ্দেশে নির্বাচনী ব্রিফিং অনুষ্ঠানে এ অনুরোধ জানান।  

এসপি বলেন, ‘আমি বলতে চাই, কোনো বহিরাগতকে আমরা আগামীকাল নারায়ণগঞ্জে প্রবেশ করতে দেব না। প্রতিটি পাড়া-মহল্লায় আমাদের যে মোবাইল টিম থাকবে, আমাদের চেকপোস্ট থাকবে, জাতীয় পরিচয়পত্র দেখে আমরা মানুষকে চলাচল করতে দেব। কালকে নারায়ণগঞ্জ মহানগর এলাকার যে বা যারা বের হবেন দয়া করে অবশ্যই জাতীয় পরিচয়পত্র নিয়ে বের হবেন, যাদের বয়স ১৮ বছরের ঊর্ধ্বে।’

নির্বাচনের সার্বিক পরিবেশ সুষ্ঠু রাখতে ৫ হাজারেরও বেশি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য নিয়োজিত করা হয়েছে বলেও জানান পুলিশ সুপার।

‌‘আমাদের তরফ থেকে নির্বাচনী কোনো সহিংসতার আশঙ্কা নেই। এখন পর্যন্ত কোনো প্রার্থী লিখিতভাবে অভিযোগ করেননি। মিডিয়ার মাধ্যমে আমরা সেসব অভিযোগ পেয়েছি সেগুলো নিয়ে স্বেচ্ছাপ্রণোদিত হয়ে তদন্ত করে দেখছি। কোনো প্রমাণ পাওয়া যায়নি কাউকে হয়রানি করা হচ্ছে বা কোনো বাধা দেওয়া হচ্ছে। কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই আনন্দ ও উৎসবমুখর পরিবেশেই প্রার্থীরা প্রচারণা চালিয়েছেন,’- বলেন এসপি।

দেশজুড়ে