অক্টোবর ২৫, ২০২১ ০৫:১৯ অপরাহ্ন



অক্টোবর / ২৫ / ২০২১


সিলেটের সকাল ডেস্ক

আপডেটের : অক্টোবর / ২৫ / ২০২১

জকিগঞ্জে শেইড ট্রাস্ট সেবা সেন্টারের উদ্বোধন শনিবার

কোভিড-১৯ আক্রান্তদের জন্য সিলেট হেলথ এডুকেশন অ্যান্ড ডেভেলপমেন্ট ট্রাস্ট (শেইড) পরিচালিত জকিগঞ্জ উপজেলা সেবা সেন্টারের উদ্বোধন হতে যাচ্ছে। শনিবার সকাল ১১.৩০ ঘটিকার সময় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ  মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এ সেন্টারের উদ্বোধন করা হবে।

এতে সভাপতিত্ব করবেন জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান লোকমান উদ্দিন চৌধুরী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শেইড ট্রাস্টের সিনিয়র ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মুনতাসির আলী। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপজেলা ও পুলিশ প্রশাসনের কর্মকর্তা,পৌর মেয়র,জন প্রতিনিধি, সমাজসেবী,সাংবাদিক ও প্রবাসী নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্যে অনুরোধ জানিয়েছেন শেইড ট্রাস্ট জকিগঞ্জ উপজেলা সেবা সেন্টারের আহ্বায়ক শায়খ মাওলানা আবদুল মুছাব্বির ও সদস্য সচিব মাওলানা আলাউদ্দিন তাপাদার।

সেন্টারের প্রয়োজনীয় ব্যয় স্পন্সর করছে জকিগঞ্জের প্রবাসীদের সংগঠন মাজলিসুল ইত্তিহাদ জকিগঞ্জ এবং কো-স্পন্সর হিসেবে রয়েছে উদ্দিন ফ্যামিলি ফাউন্ডেশন (উফ.) ইউএসএ। 

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে, এই সেন্টারের  মাধ্যমে জকিগঞ্জ উপজেলার গরীব-অসহায় করোনা ভাইরাস আক্রান্ত রুগীদেরকে বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ অনুযায়ী ফ্রি অক্সিজেন সিলিন্ডার সেবা প্রদান,২৪ ঘন্টা ফ্রি এম্বুলেন্স সার্ভিস,প্রয়োজনীয় ঔষধ প্রদান ও সর্ব সাধারণকে করোনার ভ্যাক্সিন গ্রহণে উদ্বুদ্ধ করণ ও নিবন্ধনে সহায়তা করা হবে।এছাড়া স্বচ্ছল রুগীদেরকেও ন্যায্য মূল্যে প্রয়োজনীয় সেবা প্রদান করা হবে।

প্রেসবিজ্ঞপ্তি