অক্টোবর ২৫, ২০২১ ০৫:৩৪ অপরাহ্ন



অক্টোবর / ২৫ / ২০২১


জকিগঞ্জ প্রতিনিধি

আপডেটের : অক্টোবর / ২৫ / ২০২১

জকিগঞ্জে পত্রিকা বিক্রেতা না ফেরার দেশে

জকিগঞ্জের প্রবীণ পত্রিকা বিক্রেতা পৌর এলাকার কেছরী গ্রামের বাসিন্দা নজরুল ইসলাম (৫৫) ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে আকস্মিক তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর ৩ ছেলে ও ২ মেয়ে রয়েছে। বৃহস্পতিবার জোহরের নামাজের পর জকিগঞ্জ টাউন ঈদগাহে জানাযার নামাজ শেষে পশ্চিম কেছরী গোরস্থানে তাকে দাফন করা হয়।

এদিকে, দীর্ঘদিনের পত্রিকা বিক্রেতা নজরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও তাঁর আত্মার শান্তি এবং পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন জকিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দ। এক শোকবার্তায় প্রেসক্লাব নেতৃবৃন্দ জানান, দীর্ঘ প্রায় ২৫ বছর ধরে নজরুল ইসলাম পাঠকের কাছে পত্রিকা পৌঁছে দিতেন। ব্যক্তি জীবনে তিনি অত্যন্ত সদালাপী ও সহজ সরল ছিলেন। দাফন শেষে প্রেসক্লাব নেতৃবৃন্দ নজরুল ইসলামের বাড়িতে গিয়ে পরিবারের লোকজনকে শান্তনা দেন এবং প্রেসক্লাবের পক্ষ থেকে আর্থিক অনুদান তুলে দেন।

শোক জ্ঞাপনকারীরা জকিগঞ্জ প্রেসক্লাব সভাপতি আবুল খায়ের চৌধুরী, সহ-সভাপতি বদরুল হক খসরু, এখলাছুর রহমান, সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল, সহ সাধারণ সম্পাদক রহমত আলী হেলালী, কোষাধ্যক্ষ এনামুল হক মুন্না, অফিস সম্পাদক কে.এম.মামুন, প্রকাশনা সম্পাদক মুর্শেদ লস্কর, নির্বাহী সদস্য আল মামুন, নির্বাহী সদস্য রিপন আহমদ, নির্বাহী সদস্য আল হাছিব তাপাদার প্রমুখ।


মিডিয়া