শিরোনাম
সংক্ষিপ্ত সিলেবাসে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু খালেদা জিয়ার মুক্তির জন্য প্রতিটি পাড়ায় মহল্লায় আন্দোলন গড়ে তুলতে হবে: সিলেটে আমির খসরু সুনামগঞ্জে ৯ ইউপিতে আজ ভোটাধিকার প্রয়োগ করবেন দেড় লাখ ভোটার কোম্পানীগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীরা করোনার টিকা পেল ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত সিলেটের প্রত্যন্ত অঞ্চলের আর্থ সামাজিক অবস্থার উন্নয়নের জন্যে কাজ করছে ক্যাপ সিকৃবিতে কৃষি বিষয়ক গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন যুক্তরাজ্য সফররত সাংবাদিক সিরাজুল ইসলামকে কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সংবর্ধনা দক্ষিণ সুরমার ৫ ইউনিয়নে ভোটগ্রহণ ২৮ নভেম্বর দেশের উন্নয়ন অব্যাহত রাখতে সকলের সহযোগিতা প্রয়োজন: বিভাগীয় কমিশনার
English

ডিসেম্বর ০২, ২০২১ ০৩:১৩ অপরাহ্ন



ডিসেম্বর / ০২ / ২০২১


ডেস্ক রিপোর্ট

আপডেটের : ডিসেম্বর / ০২ / ২০২১

জকিগঞ্জে ৮৬০ পিস ইয়াবাসহ মহিলা গ্রেফতার



সিলেটের জকিগঞ্জ থেকে ৮৬০ পিস ইয়াবাসহ নাজমা বেগম (৩৮) নামের এক মহিলাকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। গ্রেফতার নাজমা ময়মনসিংহের হালুয়াঘাট গাতি গ্রামের মৃত ইউসুফ আলীর কন্যা। বর্তমানে দক্ষিণ সুরমার বান্দো কলোনীতে তার বসবাস। 

র‌্যাব-৯, ব্যাটালিয়ন সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর মোঃ মঈনুল ইসলাম এবং এএসপি সোমেন মজুমদার এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ রবিবার রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। তার কাছ থেকে দুটি সিমকার্ডসহ মোবাইল উদ্ধার করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর তাকে জকিগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। 

সিলেট