শিরোনাম
কাজী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাওলানা এনামুল হকের দাফন সম্পন্ন সংসদীয় কমিটিতে আলোচনায় সওজ সিলেট জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী ‌'সাবিনার মতো আর কোনো নারীর জীবনে এমন ঘটনা ঘটুক-আমরা তা চাই না' ছাতকের জহিরপুরে মাছ ধরা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল একজনের শাবির সাথে সোনালী ব্যাংক এর ১০০ কোটি টাকার সমঝোতা স্মারক স্বাক্ষরিত দক্ষিণ সুরমায় সালিশ ব্যক্তিত্ব খুনের ঘটনায় মহিলা গ্রেফতার এবারও শাহপরান (রহ.) মাজারের ওরসও হচ্ছে না দুবাই এক্সপো শুরু ১ অক্টোবর : ভিজিটরদের অনন্য অভিজ্ঞতা দিতে প্রস্তুত এমিরেটস প্যাভিলিয়ন ‘ফজরের নামাজ পড়ে তারা ট্রাকের সামনে গল্প করছিলেন’ দক্ষিণ সুরমায় সালিশ ব্যক্তিত্বের লাশ উদ্ধার
English

সেপ্টেম্বর ২৭, ২০২১ ০৩:১৯ পূর্বাহ্ন



সেপ্টেম্বর / ২৭ / ২০২১


সিলেটের সকাল ডেস্ক

আপডেটের : সেপ্টেম্বর / ২৭ / ২০২১

জাতীয় শোক দিবসে বিড়ি ভোক্তা পক্ষের আলোচনা সভা ও দোয়া

জাতীয় শোক দিবস  ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বিড়ি ভোক্তা পক্ষ সিলেট অঞ্চলের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে নগরের সুবহানীঘাটের একটি অভিজাত হোটেলের হলরুমে স্বাস্থ্যবিধি অনুসরণ করে এই কর্মসূচি পালন করা হয়।

বিড়ি ভোক্তা পক্ষ সিলেট অঞ্চলের সভাপতি মো. মশিউর রহমান খানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তারা বলেন, ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ একে অপরের পরিপূরক ও সমার্থক। তাঁর জন্ম না হলে স্বাধীন সার্বভৌম বাংলাদেশের সৃষ্টি হত না। বঙ্গবন্ধুর অবদানকে খাটো করার বহু চেষ্টা করা হয়েছে, কিন্তু তা সফল হয়নি। যত দিন এ রাষ্ট্র থাকবে ততদিন অমর তিনি। বঙ্গবন্ধু কেবল একজন ব্যক্তি নন, এক মহান আদর্শের নাম।’

আলোচনা সভার শেষে বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহত সব শহীদের বিদেহী আত্মার মাগফেরাত এবং বঙ্গবন্ধুর পরিবারের জীবিত সদস্যদের দীর্ঘায়ু কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

বিড়ি ভোক্তা পক্ষ সিলেট অঞ্চলের সাধারণ সম্পাদক মো. জাকির হোসেনের পরিচালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে অতিথি ছিলেন জেলা মোটর শ্রমিক লীগের সভাপতি কাজী রুনু মিয়া মনির ও সাধারণ সম্পাদক মো. ইনসান আলী। এতে ভোক্তা পক্ষের শতাধিক সদস্য উপস্থিত ছিলেন।

প্রেসবিজ্ঞপ্তি