শিরোনাম
সংক্ষিপ্ত সিলেবাসে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু খালেদা জিয়ার মুক্তির জন্য প্রতিটি পাড়ায় মহল্লায় আন্দোলন গড়ে তুলতে হবে: সিলেটে আমির খসরু সুনামগঞ্জে ৯ ইউপিতে আজ ভোটাধিকার প্রয়োগ করবেন দেড় লাখ ভোটার কোম্পানীগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীরা করোনার টিকা পেল ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত সিলেটের প্রত্যন্ত অঞ্চলের আর্থ সামাজিক অবস্থার উন্নয়নের জন্যে কাজ করছে ক্যাপ সিকৃবিতে কৃষি বিষয়ক গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন যুক্তরাজ্য সফররত সাংবাদিক সিরাজুল ইসলামকে কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সংবর্ধনা দক্ষিণ সুরমার ৫ ইউনিয়নে ভোটগ্রহণ ২৮ নভেম্বর দেশের উন্নয়ন অব্যাহত রাখতে সকলের সহযোগিতা প্রয়োজন: বিভাগীয় কমিশনার
English

ডিসেম্বর ০২, ২০২১ ০৪:৫১ অপরাহ্ন



ডিসেম্বর / ০২ / ২০২১


হবিগঞ্জ প্রতিনিধি

আপডেটের : ডিসেম্বর / ০২ / ২০২১

হবিগঞ্জে কোরআন শরীফ নিয়ে পুজা মন্ডপে প্রবেশের সময় যুবক আটক

পবিত্র কোরআন শরীফ নিয়ে হবিগঞ্জ শহরে চৌধুরী বাজার সার্বজনীন পূজা মন্ডপে প্রবেশের চেষ্টাকালে মিজান নামে যুবককে আটক করেছে জনতা। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকেলে। 

  দুপুর আড়াইটার দিকে মিজান (২৫) নামে ওই যুবক মন্দিরের পেছন দিক দিয়ে প্রবেশের চেষ্টা করার সময় স্থানীয় বাসিন্দাদের সন্দেহ হয়। এসময় তাকে আটক করা হলে তার নিকট একটি কোরআন শরীফ পাওয়া যায়। পরে তাকে চৌধুরীবাজার ফাড়ির পুলিশের কাছে তুলে দেয়া হয়।

স্থানীয় বাসিন্দা সনি রায় জানান, ওই যুবক দুপুর থেকে মন্ডপের আশেপাশে ঘোরাফেরা করছিল। তার গতিবিধি সন্দেহজনক হওযায় কয়েকজন যুবক তার উপর নজর রাখছিলেন। বিকেলে সে মন্ডপে প্রবেশ করার চেষ্টাকালে তাকে আটক করা হয়। এসময় তার ব্যাগে কোরআন শরীফ পাওয়া যায়। জেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান পরিষদের সাংগঠনিক সম্পাদক বিপ্লব রায় সুজন বলেন স্থানীয়রা যুবককে আটক করে আমাকে খবর দেন। তার নাম মিজান নোয়াখালী জেলার বাসিন্দা বলে জানিয়েছে। পরে তাকে পুলিশের কাছে তুলে দেয়া হয়।মিজানকে  হবিগঞ্জ সদর মডেল থানায় জিঞ্জাসাবাদ করা হচ্ছে বলে ওসি (তদন্ত) দৌস মোহাম্মদ জানিয়েছেন। মিজানের বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার লুয়াইতপুর গ্রামে। সে মৃত শামসুজ্জামানের ছেলে বলে একটি গোয়েন্দা সূত্রে জানা গেছে। সূত্রটি জানায় যুবকটি  মানসিক ভারসাম্যহীন বলে ধারণা করা হচ্ছে। 


সিলেট