শিরোনাম
সংক্ষিপ্ত সিলেবাসে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু খালেদা জিয়ার মুক্তির জন্য প্রতিটি পাড়ায় মহল্লায় আন্দোলন গড়ে তুলতে হবে: সিলেটে আমির খসরু সুনামগঞ্জে ৯ ইউপিতে আজ ভোটাধিকার প্রয়োগ করবেন দেড় লাখ ভোটার কোম্পানীগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীরা করোনার টিকা পেল ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত সিলেটের প্রত্যন্ত অঞ্চলের আর্থ সামাজিক অবস্থার উন্নয়নের জন্যে কাজ করছে ক্যাপ সিকৃবিতে কৃষি বিষয়ক গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন যুক্তরাজ্য সফররত সাংবাদিক সিরাজুল ইসলামকে কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সংবর্ধনা দক্ষিণ সুরমার ৫ ইউনিয়নে ভোটগ্রহণ ২৮ নভেম্বর দেশের উন্নয়ন অব্যাহত রাখতে সকলের সহযোগিতা প্রয়োজন: বিভাগীয় কমিশনার
English

ডিসেম্বর ০২, ২০২১ ০৪:৪১ অপরাহ্ন



ডিসেম্বর / ০২ / ২০২১


মৌলভীবাজার প্রতিনিধি

আপডেটের : ডিসেম্বর / ০২ / ২০২১

গুগলে চাকুরী পেলেন শ্রীমঙ্গলের ছেলে টি এইচ রাসেল সিংহ


বিশ্বের সর্ববৃহৎ সার্চ ইঞ্জিন ও প্রযুক্তি প্রতিষ্ঠান গুগলে চাকরি পেয়েছেন মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ছেলে টি এইচ রাসেল সিংহ। গুগলের বাংলাদেশ অফিসে প্রজেক্ট ম্যানেজার হিসেবে তিনি কাজ করবেন। 

জানা গেছে, টি এইচ রাসেল সিংহ শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় থেকে ১৯৯৮ এস এস সি ও শ্রীমঙ্গল সরকারী কলেজ থেকে  এইচ এস সি পাশ করেন এবং ডিফোডিল ইন্টান্যাশনাল ইউনিভার্সিটি থেকে নেটওয়ার্ক ইঞ্জিনিয়ারিং পাশ করেন। গত ১ আগস্ট গুগল থেকে চাকরির নিয়োগপত্র দেওয়া হয় তাকে। রাসেল শ্রীমঙ্গল উপজেলার রামনগর মণিপুরী  পাড়ার মৃত টি এইচ রাজকুমার সিংহ ও টি এইচ ফাজতম্বী দেবী’র ছেলে ।

রাসেল গুগলে চাকরির আগে ডিরেক্টর  আল্টা স্পিড বিডি লিমিটেড ও ডেপুটি ম্যানেজার স্টারগেট কমিউনিকেশন লিমিটেডসহ অসংখ্য প্রতিষ্ঠানে কাজ করে।

টি এইচ রাসেল সিংহ বলেন, স্বপ্নের একটি প্রতিষ্ঠান গুগল। সেখানে যেতে পারছি এটা অনেক বড় পাওয়া। আমার অনুভূতি আসলে বলে বোঝানো যাবে না। সব মিলিয়ে অনেক ভালো লাগছে।

পরিবারের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, আমি গরীবের সন্তান। অনেক কষ্ট করে লেখা পড়া করেছি। আমার বাবা ও  মায়ের প্রতি সবসময় কৃতজ্ঞ। 

রাসেল সিংহ বলেন, আমিসহ তিন ভাই বোন,আমি সবার বড়। আমার বাবা মারা যান ২০১৮ সালে। আমার স্ত্রী ও এক কন্যা সন্তান রয়েছে। 

তথ্যপ্রযুক্তি