শিরোনাম
সংক্ষিপ্ত সিলেবাসে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু খালেদা জিয়ার মুক্তির জন্য প্রতিটি পাড়ায় মহল্লায় আন্দোলন গড়ে তুলতে হবে: সিলেটে আমির খসরু সুনামগঞ্জে ৯ ইউপিতে আজ ভোটাধিকার প্রয়োগ করবেন দেড় লাখ ভোটার কোম্পানীগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীরা করোনার টিকা পেল ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত সিলেটের প্রত্যন্ত অঞ্চলের আর্থ সামাজিক অবস্থার উন্নয়নের জন্যে কাজ করছে ক্যাপ সিকৃবিতে কৃষি বিষয়ক গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন যুক্তরাজ্য সফররত সাংবাদিক সিরাজুল ইসলামকে কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সংবর্ধনা দক্ষিণ সুরমার ৫ ইউনিয়নে ভোটগ্রহণ ২৮ নভেম্বর দেশের উন্নয়ন অব্যাহত রাখতে সকলের সহযোগিতা প্রয়োজন: বিভাগীয় কমিশনার
English

ডিসেম্বর ০২, ২০২১ ০৩:৩১ অপরাহ্ন



ডিসেম্বর / ০২ / ২০২১


গোয়াইনঘাট প্রতিনিধি

আপডেটের : ডিসেম্বর / ০২ / ২০২১

গোয়াইনঘাটে ২০ পলাতক আসামী পাকড়াও


 গোয়াইনঘাট থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত ২০ পলাতক আসামিকে গ্রেফতার করেছে। গত বৃহস্পতিবার রাতে পৃথক তিনটি টিম থানা এলাকায়  বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে বিভিন্ন জিআর ও সিআর মামলার আসামিদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলো-গোয়াইনঘাট উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের দক্ষিণ পান্তুমাই গ্রামের মুশকত আলী, আবু তাহের, হবি মিয়া, জমির উদ্দিন, আলীরগাঁও ইউনিয়নের বার্কিপুর  গ্রামের মো. নিজাম, রাউতগ্রামের আব্দুস সালাম, বাবনা গ্রামের মানিক মিয়া, বদরুল ইসলাম, পশ্চিম জাফলং ইউনিয়নের দক্ষিণ প্রতাপপুর গ্রামের বোরহান উদ্দিন, সুহেল মিয়া, জাহানারা বেগম, রুজিনা বেগম, পূর্ব জাফলং ইউনিয়নের লাখেরপাড় গ্রামের কাওসার, বিল্লাল, আব্দুল হান্নান, ইসমাইল আলী,  ছৈলাখেল ৮ম খন্ড এলাকার আব্দুর রব, সেলিম আহমদ ও আব্দুল করিমসহ আরো একজন।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ পরিমল চন্দ্র দেব জানান, থানায় ওয়ারেন্টভুক্ত আসামিদের গ্রেফতারে নিয়মিত অভিযান পরিচালনা করা হয়। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাতে গোয়াইনঘাট থানা পুলিশের পৃথক ৩ টি টিম অভিযান চালায়। অভিযানকালে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ২০ জন আসামি গ্রেফতার করা হয়। আসামির সংখ্যা বেশি হওয়ায় সিলেট থেকে প্রিজন ভ্যান সংগ্রহ করে পুলিশের যথাযথ প্রহরায় আদালতে প্রেরণ করা হয়।

আইন-আদালত