শিরোনাম
কাজী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাওলানা এনামুল হকের দাফন সম্পন্ন সংসদীয় কমিটিতে আলোচনায় সওজ সিলেট জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী ‌'সাবিনার মতো আর কোনো নারীর জীবনে এমন ঘটনা ঘটুক-আমরা তা চাই না' ছাতকের জহিরপুরে মাছ ধরা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল একজনের শাবির সাথে সোনালী ব্যাংক এর ১০০ কোটি টাকার সমঝোতা স্মারক স্বাক্ষরিত দক্ষিণ সুরমায় সালিশ ব্যক্তিত্ব খুনের ঘটনায় মহিলা গ্রেফতার এবারও শাহপরান (রহ.) মাজারের ওরসও হচ্ছে না দুবাই এক্সপো শুরু ১ অক্টোবর : ভিজিটরদের অনন্য অভিজ্ঞতা দিতে প্রস্তুত এমিরেটস প্যাভিলিয়ন ‘ফজরের নামাজ পড়ে তারা ট্রাকের সামনে গল্প করছিলেন’ দক্ষিণ সুরমায় সালিশ ব্যক্তিত্বের লাশ উদ্ধার
English

সেপ্টেম্বর ২৭, ২০২১ ০৪:১৫ পূর্বাহ্ন



সেপ্টেম্বর / ২৭ / ২০২১


আন্তর্জাতিক ডেস্ক ::

আপডেটের : সেপ্টেম্বর / ২৭ / ২০২১

ফ্লোরিডায় গুলি করে নারী-শিশুসহ চারজনকে হত্যা

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যে বাড়িতে ঢুকে গুলি করে চারজনকে হত্যা করেছেন এক ব্যক্তি। নিহতদের মধ্যে একজন নারী ও তার তিন মাস বয়সী সন্তান রয়েছে।

হত্যা করার সময় ওই নারীর কোলে তার সন্তান ছিল। স্থানীয় সময় গতকাল রোববার এ ঘটনারটর  ওই ব্যক্তি পুলিশের কাছে আত্মসমর্পণ করেন।

তার নাম ব্রায়ান রিলে (৩৩)। তিনি মার্কিন নৌবাহিনীর সাবেক সদস্য। ব্রায়ান রিলের গুলিতে ১১ বছরের একটি মেয়েও আহত হয়েছে। তার অস্ত্রোপচার চলছে।

পক কাউন্টির শেরিফ গ্রেডি জাড এক সংবাদ সম্মেলনে জানান, ১১ বছরের ওই মেয়ের শরীরে সাতটি গুলি লেগেছিল।

রয়টার্সের খবরে জানা যায়, কাউন্টি শেরিফ গ্র্যাডি জাড বলেন, রিলে নিজেও গুলিতে আহত হন। পুলিশের সঙ্গে তাঁর গোলাগুলি চলে। তাঁকে একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। জাডের ভাষ্য, ইরাক ও আফগানিস্তান যুদ্ধে নিরাপত্তাকর্মী ও দেহরক্ষী হিসেবে দায়িত্ব পালন করেন রিলে। তাঁর বান্ধবী তদন্তকারীদের বলেন, রিলে মানসিক চাপ এবং পেশাগত কারণে হতাশায় ভুগছিলেন। ওই বান্ধবীর সঙ্গে রিলের চার বছর ধরে সম্পর্ক রয়েছে।

জাড আরও বলেন, এক সপ্তাহ আগে রিলের মানসিক স্বাস্থ্যের আরও অবনতি হয়। রিলে তাঁর বান্ধবীকে বলেছিলেন, তিনি ঈশ্বরের সঙ্গে কথা বলেন।

জাড আরও বলেন, ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে তাদের সঙ্গে রিলের গোলাগুলি হয়। রিলে একপর্যায়ে পুলিশের বন্দুক কেড়ে নেওয়ার চেষ্টাও করেন।

আন্তর্জাতিক