শিরোনাম
কাজী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাওলানা এনামুল হকের দাফন সম্পন্ন সংসদীয় কমিটিতে আলোচনায় সওজ সিলেট জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী ‌'সাবিনার মতো আর কোনো নারীর জীবনে এমন ঘটনা ঘটুক-আমরা তা চাই না' ছাতকের জহিরপুরে মাছ ধরা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল একজনের শাবির সাথে সোনালী ব্যাংক এর ১০০ কোটি টাকার সমঝোতা স্মারক স্বাক্ষরিত দক্ষিণ সুরমায় সালিশ ব্যক্তিত্ব খুনের ঘটনায় মহিলা গ্রেফতার এবারও শাহপরান (রহ.) মাজারের ওরসও হচ্ছে না দুবাই এক্সপো শুরু ১ অক্টোবর : ভিজিটরদের অনন্য অভিজ্ঞতা দিতে প্রস্তুত এমিরেটস প্যাভিলিয়ন ‘ফজরের নামাজ পড়ে তারা ট্রাকের সামনে গল্প করছিলেন’ দক্ষিণ সুরমায় সালিশ ব্যক্তিত্বের লাশ উদ্ধার
English

সেপ্টেম্বর ২৭, ২০২১ ০৩:০২ পূর্বাহ্ন



সেপ্টেম্বর / ২৭ / ২০২১


সিলেটের সকাল ডেস্ক

আপডেটের : সেপ্টেম্বর / ২৭ / ২০২১

এক যুগেও সিলেট-৩ আসনবাসী দৃশ্যমান কোন উন্নয়ন দেখেনি: শফি চৌধুরী


জাতীয় সংসদের সিলেট-৩ আসনের উপ নির্বাচনে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী সাবেক এমপি আলহাজ্ব শফি আহমদ বলেছেন, বিগত ১৩ বছর দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ এবং বালাগঞ্জবাসীর কাঙ্খিত কোন উন্নয়ন হয়নি, জনদূর্ভোগ লাঘবে দৃশ্যমান কোন উন্নয়ন চোখে পড়ে না। মাত্র ৫ বছর সংসদ সদস্য থাকাকালে দক্ষিণ সুরমা উপজেলা বাস্তবায়নসহ এই অঞ্চলের মানুষের জন্য যা করেছি, তার স্বাক্ষী আপনারা। প্রতিটি স্কুল কলেজের দ্বিতল ভবন নির্মাণ করে দিয়েছি। যেখানে রাস্তা ছিল না সেখানে রাস্তা করেছি। ব্যক্তিগত এবং সরকারি উদ্যোগে হাসপাতাল নির্মাণ করে দিয়েছি, যেখান থেকে সাধারণ মানুষ স্বাস্থ্য সেবা পায়। শফি চৌধুরী বলেন, কে কি করলো, সেদিকে আমার কোন দৃষ্টি নাই। আমার দু’জন প্রতিদ্বন্দ্বি রয়েছেন। তারা এই অঞ্চলের মানুষের জন্য কি করেছেন তা বিবেচনার দায়িত্ব আপনাদের। জীবনের এ শেষ বয়সে এসে দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ এবং বালাগঞ্জের ঘরে ঘরে গ্যাস পৌছে দেওয়ার স্বপ্ন নিয়ে নির্বাচনে দাঁড়িয়েছি। আগামী ২৮ জুলাই বুধবার আপনাদের পবিত্র আমানত নিয়ে যদি নির্বাচিত হতে পারি ইনশাআল্লাহ এই দাবি পূরণ করে ছাড়বো। কারণ ব্যক্তি শফি চৌধুরীকে দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ এবং বালাগঞ্জ ভালো করে জানেন এবং চিনেন। তিনি একটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে নির্বাচন কমিশনের প্রতি উদাত্ত আহ্বান জানান।  

শফি চৌধুরী শনিবার (২৪ জুলাই) দক্ষিণ সুরমার দাউদপুর, মোগলাবাজার, নেগাল, রাঘবপুর, শাহাদতপুর, জালালপুর ইউনিয়নের বৈরাগী বাজার, সিলাম ইউনিয়নের কলারতলে বিভিন্ন পথ সভায় ও গণসংযোগকালে উপরোক্ত কথাগুলো বলেন।

গণসংযোগকালে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, যুব সমাজ, ছাত্র সমাজ সহ সর্বস্তরের জনসাধারণ মানুষ তাঁর সাথে উপস্থিত ছিলেন।

সিলেট