শিরোনাম
কাজী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাওলানা এনামুল হকের দাফন সম্পন্ন সংসদীয় কমিটিতে আলোচনায় সওজ সিলেট জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী ‌'সাবিনার মতো আর কোনো নারীর জীবনে এমন ঘটনা ঘটুক-আমরা তা চাই না' ছাতকের জহিরপুরে মাছ ধরা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল একজনের শাবির সাথে সোনালী ব্যাংক এর ১০০ কোটি টাকার সমঝোতা স্মারক স্বাক্ষরিত দক্ষিণ সুরমায় সালিশ ব্যক্তিত্ব খুনের ঘটনায় মহিলা গ্রেফতার এবারও শাহপরান (রহ.) মাজারের ওরসও হচ্ছে না দুবাই এক্সপো শুরু ১ অক্টোবর : ভিজিটরদের অনন্য অভিজ্ঞতা দিতে প্রস্তুত এমিরেটস প্যাভিলিয়ন ‘ফজরের নামাজ পড়ে তারা ট্রাকের সামনে গল্প করছিলেন’ দক্ষিণ সুরমায় সালিশ ব্যক্তিত্বের লাশ উদ্ধার
English

সেপ্টেম্বর ২৭, ২০২১ ০৪:১২ পূর্বাহ্ন



সেপ্টেম্বর / ২৭ / ২০২১


শাবি প্রতিনিধি

আপডেটের : সেপ্টেম্বর / ২৭ / ২০২১

দ্বিতীয় মেয়াদে নিয়োগ পাওয়ায় শাবিপ্রবি উপাচার্যকে প্রেসক্লাব নেতৃবৃন্দের শুভেচ্ছা




শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ দ্বিতীয় মেয়াদে নিয়োগ পাওয়ায় শুভেচ্ছা জানিয়েছে বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের নেতৃবৃন্দ।


বৃহস্পতিবার (১ জুলাই ) দুপুরে উপাচার্যের কার্যালয়ে এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


শুভেচ্ছা বিনিময়কালে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, শিক্ষা গবেষণায় এ বিশ্ববিদ্যালয়কে একটি রোল মডেল হিসেবে গড়ে তোলার জন্য আমরা কাজ করে যাচ্ছি। বিশ্ববিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি আমরা গবেষণা খাতেও উন্নয়নের ছাপ রাখতে চাই। এজন্য সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি।


তিনি আরো বলেন, শাবি প্রেসক্লাব আমাদের উন্নয়নকাজে সব ধরনের সহযোগিতা করে আসছে। সামনের দিন গুলোতেও বিশ্ববিদ্যালয়ের উন্নয়নের লক্ষ্যে প্রশাসন ও প্রেসক্লাব  একযোগে কাজ করবে। 


এসময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, শাবি প্রেসক্লাবের সহ-সভাপতি রাজীব হোসেন, সাধারণ সম্পাদক মাসুদ আল রাজি, যুগ্ম সম্পাদক জিএম ইমরান হোসেন, কোষাধ্যক্ষ নাজমুল হুদা, দপ্তর সম্পাদক অাব্দুল্লা অাল মাসুদ, কার্যকরী সদস্য নুরুল ইসলাম রুদ্র, হাসান নাঈম, রাশেদুল হাসানসহ প্রেসক্লাবের অন্য সদস্যরা । 


এসময় শাবি প্রেসক্লাবের সভাপতি জুবায়ের মাহমুদ বলেন, বিশ্ববিদ্যালয়ের ইতিবাচক দিক গুলো মিডিয়ার মাধ্যমে তুলে ধরতে আমরা কাজ করে যাচ্ছি। বিশ্ববিদ্যালয়ের যেসব সংকট আছে সেগুলোও তুলে ধরার মাধ্যমে সমাধানের পথকে সুগম করতে কাজ করছি। সামনের দিনগুলোতে সাংবাদিকরা তাদের আদর্শের জায়গা থেকে কাজ করে বিশ্ববিদ্যালয়ের স্বার্থে কাজ করে যাবে।

মিডিয়া