শিরোনাম
সংক্ষিপ্ত সিলেবাসে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু খালেদা জিয়ার মুক্তির জন্য প্রতিটি পাড়ায় মহল্লায় আন্দোলন গড়ে তুলতে হবে: সিলেটে আমির খসরু সুনামগঞ্জে ৯ ইউপিতে আজ ভোটাধিকার প্রয়োগ করবেন দেড় লাখ ভোটার কোম্পানীগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীরা করোনার টিকা পেল ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত সিলেটের প্রত্যন্ত অঞ্চলের আর্থ সামাজিক অবস্থার উন্নয়নের জন্যে কাজ করছে ক্যাপ সিকৃবিতে কৃষি বিষয়ক গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন যুক্তরাজ্য সফররত সাংবাদিক সিরাজুল ইসলামকে কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সংবর্ধনা দক্ষিণ সুরমার ৫ ইউনিয়নে ভোটগ্রহণ ২৮ নভেম্বর দেশের উন্নয়ন অব্যাহত রাখতে সকলের সহযোগিতা প্রয়োজন: বিভাগীয় কমিশনার
English

ডিসেম্বর ০২, ২০২১ ০৩:৫৭ অপরাহ্ন



ডিসেম্বর / ০২ / ২০২১


ডেস্ক রিপোর্ট

আপডেটের : ডিসেম্বর / ০২ / ২০২১

দুবাই এক্সপো ভিজিটকারী এসএমই-দের জন্য এমিরেটসের বিশেষ অফার


এক্সপো ২০২০ দুবাই ভিজিটকারী ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তা (এসএমই) দের জন্য বিশেষ অফার ঘোষণা করেছে ইভেন্টের প্রিমিয়াম পার্টনার এবং অফিসিয়াল এয়ারলাইন এমিরেটস ।  

এমিরেটসের লয়্যালিটি প্রোগ্রামের সদস্য এসএমইরা এক্সপো ২০২০ চলাকালীন এয়ারলাইনটির ফ্লাইটে দুবাই ভ্রমণ করলে অতিরিক্ত ২৫% বিজনেস রিওয়ার্ড পয়েন্ট পাবেন। ১৫ নভেম্বর ২০২১ এর মধ্যে টিকেট ক্রয় করে ৩১ মার্চ ২০২২ পর্যন্ত যে কোন সময় ভ্রমন করলে এই সুবিধা পাওয়া যাবে ।  

অর্জিত বিজনেস রিওয়ার্ড পয়েন্ট ব্যবহার করে নিবন্ধিত এসএমই’র মালিক, এমপ্লয়ী এবং তাদের অতিথিদের জন্য টিকেট ক্রয় ও আপগ্রেড সুযোগ নেয়া যাবে। উল্লেখ্য, এমিরেটস বিজনেস রিওয়ার্ড প্রোগ্রামে বর্তমানে ২০ হাজারের অধিক এসএমই নিবন্ধিত রয়েছেন।  

এছাড়াও এক্সপো ২০২০ দুবাই ভিজিটকারীদের জন্য এমিরেটস প্রদত্ত অন্যান্য সুবিধাও পাবেন এসএমই ভ্রমণকারীরাঃ দুবাই আগমনের পর বিনা খরচে করোনা পরীক্ষা, এক্সপো ডে পাস, বিনামুল্যে দুবাই ফ্রেমে প্রবেশ, ইউএই জুড়ে বিভিন্ন রিটেইল আউটলেট, রেস্টুরেন্ট, বিনোদনকেন্দ্রে বিশেষ মূল্যছাড় ইত্যাদি।     

“কানেক্টিং মাইন্ডস, ক্রিয়েটিং দা ফিউচার” থিম নিয়ে চলমান এক্সপো ২০২০ দুবাই এসএমইদের জন্য ব্যবসার বিভিন্ন সুযোগ সৃষ্টি করেছে। 

এক্সপো ২০২০ আগামী ৩১ মার্চ ২০২০ পর্যন্ত চলবে। বিশ্বের প্রায় ১৯০টির অধিক দেশ এতে অংশগ্রহণ করছে।   

আন্তর্জাতিক