শিরোনাম
সংক্ষিপ্ত সিলেবাসে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু খালেদা জিয়ার মুক্তির জন্য প্রতিটি পাড়ায় মহল্লায় আন্দোলন গড়ে তুলতে হবে: সিলেটে আমির খসরু সুনামগঞ্জে ৯ ইউপিতে আজ ভোটাধিকার প্রয়োগ করবেন দেড় লাখ ভোটার কোম্পানীগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীরা করোনার টিকা পেল ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত সিলেটের প্রত্যন্ত অঞ্চলের আর্থ সামাজিক অবস্থার উন্নয়নের জন্যে কাজ করছে ক্যাপ সিকৃবিতে কৃষি বিষয়ক গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন যুক্তরাজ্য সফররত সাংবাদিক সিরাজুল ইসলামকে কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সংবর্ধনা দক্ষিণ সুরমার ৫ ইউনিয়নে ভোটগ্রহণ ২৮ নভেম্বর দেশের উন্নয়ন অব্যাহত রাখতে সকলের সহযোগিতা প্রয়োজন: বিভাগীয় কমিশনার
English

ডিসেম্বর ০২, ২০২১ ০৪:২৪ অপরাহ্ন



ডিসেম্বর / ০২ / ২০২১


সিলেটের সকাল রিপোর্ট:

আপডেটের : ডিসেম্বর / ০২ / ২০২১

দক্ষিণ সুরমার ৫ ইউনিয়নে ভোটগ্রহণ ২৮ নভেম্বর


আগামি ২৮ নভেম্বর সিলেট মহানগরীর দক্ষিণ সুরমা উপজেলার আওতাধীন সিলাম, লালাবাজার, জালালপুর, মোগলাবাজার, দাউদপুর ইউনিয়নসমূহে  ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।


নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার লক্ষ্যে ওই পাঁচ নির্বাচনী এলাকায় আজ শুক্রবার দিবাগত রাত ১২টা থেকে ভোট গ্রহণের পরের দিন ২৯ নভেম্বর দিবাগত রাত ১২টা পর্যন্ত মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।


একইভাবে নির্বাচনের আগের দিন ২৭ নভেম্বর দিবাগত রাত ১২টা থেকে ভোট গ্রহণের দিন অর্থাৎ ২৮ নভেম্বর দিবাগত রাত ১২টা পর্যন্ত ট্যাক্সি ক্যাব, অটোরিকশা, মাইক্রোবাস, জীপ, পিকআপ, কার, বাস, ট্রাক, টেম্পো, লঞ্চ, ইজিবাইক, ইঞ্জিনবোট ও স্পীটবোটসমূহের চলাচল বন্ধ থাকবে।


তবে ইঞ্জিন চালিত ক্ষুদ্র নৌযান বা জনগণ তথ্য ভোটারদের চলাচলের জন্য ব্যবহৃত ক্ষুদ্র নৌ-যান নিষেধাজ্ঞা বহির্ভূত থাকবে।


নির্বাচনী পরিপত্র অনুযায়ী জরুরী কাজ যেমনঃ এ্যাম্বুলেন্স, ফায়ার সার্ভিস, বিদ্যুৎ, গ্যাস, ডাক, টেলিযোগাযোগ ইত্যাদি কার্যক্রমে ব্যবহারের জন্য উল্লেখিত যানবাহন চলাচলের ক্ষেত্রে উক্ত নিষেধাজ্ঞা প্রযোজ্য হবে না। তাছাড়া পর্যবেক্ষক ও পোলিং এজেন্টদের যানবাহনে নির্বাচন কমিশন কর্তৃক প্রদত্ত স্টিকার ব্যবহার করতে হবে।


বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয় এর স্মারক নং-১৭.০০.০০০০.০৭৯.৪১.০৩৬.২১-৩৯৯, তারিখ-২৬/১০/২০২০খ্রি. পরিপত্র অনুযায়ী এই নির্দেশনা দিয়েছে সিলেট মহানগর পুলিশ।


নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করা ও বিশৃঙ্খলা এড়াতে সিলেট মহানগর পুলিশের পক্ষ থেকে এসব নির্দেশনা মেনে চলার আহ্বান জানানো হয়েছে।

সিলেট