শিরোনাম
সংক্ষিপ্ত সিলেবাসে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু খালেদা জিয়ার মুক্তির জন্য প্রতিটি পাড়ায় মহল্লায় আন্দোলন গড়ে তুলতে হবে: সিলেটে আমির খসরু সুনামগঞ্জে ৯ ইউপিতে আজ ভোটাধিকার প্রয়োগ করবেন দেড় লাখ ভোটার কোম্পানীগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীরা করোনার টিকা পেল ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত সিলেটের প্রত্যন্ত অঞ্চলের আর্থ সামাজিক অবস্থার উন্নয়নের জন্যে কাজ করছে ক্যাপ সিকৃবিতে কৃষি বিষয়ক গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন যুক্তরাজ্য সফররত সাংবাদিক সিরাজুল ইসলামকে কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সংবর্ধনা দক্ষিণ সুরমার ৫ ইউনিয়নে ভোটগ্রহণ ২৮ নভেম্বর দেশের উন্নয়ন অব্যাহত রাখতে সকলের সহযোগিতা প্রয়োজন: বিভাগীয় কমিশনার
English

ডিসেম্বর ০২, ২০২১ ০৩:১১ অপরাহ্ন



ডিসেম্বর / ০২ / ২০২১


সিলেটের সকাল রিপোর্ট:

আপডেটের : ডিসেম্বর / ০২ / ২০২১

বিয়ানীবাজারে পর্নোগ্রাফি মামলায় দু’যুবক জেলহাজতে


বিয়ানীবাজারে পর্নোগ্রাফি মামলায় গ্রেফতার দুই যুবককেমঙ্গলবার  আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ধৃতরা হলেন, উপজেলার দুবাগ ইউনিয়নের মইয়াখালি গ্রামের নিজাম উদ্দিনের পুত্র আলা উদ্দিন আলাই (৩৫) ও একই এলাকার মৃত মফিজ উদ্দিনের পুত্র আব্দুল মালিক (২৫)।


গৃহবধূ ও তার মেয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দেওয়ায় ভুক্তভোগী থানায় মামলা েদন। 

 গত সোমবার রাতে তাদেরকে গ্রেপ্তার করা হয়।


জানা যায়, ধৃত আলা উদ্দিন আলাই ও আব্দুল মালিক স্থানীয় এক গৃহবধূ ও তার মেয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করেছে। পরে এই ঘটনায় ভুক্তভোগীরা বিয়ানীবাজার থানায় পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন। মামলা নং ১১। এ মামলায় এসআই নিয়াজ মোর্শেদসহ একদল পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন।


বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় বলেন, পর্নোগ্রাফি মামলায় আমরা এজাহারভুক্ত দু’যুবককে গ্রেফতার করেছি। মঙ্গলবার তাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সিলেট