শিরোনাম
কাজী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাওলানা এনামুল হকের দাফন সম্পন্ন সংসদীয় কমিটিতে আলোচনায় সওজ সিলেট জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী ‌'সাবিনার মতো আর কোনো নারীর জীবনে এমন ঘটনা ঘটুক-আমরা তা চাই না' ছাতকের জহিরপুরে মাছ ধরা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল একজনের শাবির সাথে সোনালী ব্যাংক এর ১০০ কোটি টাকার সমঝোতা স্মারক স্বাক্ষরিত দক্ষিণ সুরমায় সালিশ ব্যক্তিত্ব খুনের ঘটনায় মহিলা গ্রেফতার এবারও শাহপরান (রহ.) মাজারের ওরসও হচ্ছে না দুবাই এক্সপো শুরু ১ অক্টোবর : ভিজিটরদের অনন্য অভিজ্ঞতা দিতে প্রস্তুত এমিরেটস প্যাভিলিয়ন ‘ফজরের নামাজ পড়ে তারা ট্রাকের সামনে গল্প করছিলেন’ দক্ষিণ সুরমায় সালিশ ব্যক্তিত্বের লাশ উদ্ধার
English

সেপ্টেম্বর ২৭, ২০২১ ০৩:২১ পূর্বাহ্ন



সেপ্টেম্বর / ২৭ / ২০২১


সিলেটের সকাল ডেস্ক

আপডেটের : সেপ্টেম্বর / ২৭ / ২০২১

বিভিন্ন পদে লোক নেবে স্পাইস টেলিভিশন

দেশের ৩৭তম স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল হিসেবে কার্যক্রম শুরু করেছে স্পাইস টিভি। গত ৩০ জুলাই রাত ১টা ২০ মিনিট থেকে চ্যানেলটির পরীক্ষামূলক সম্প্রচার শুরু হয়েছে। প্রতিষ্ঠানটি বিভিন্ন বিভাগে/পদে লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

যেসব বিভাগে/পদে লোকবল নেবে : বার্তা বিভাগ, জেলা ও বিভাগীয় প্রতিনিধি, চিত্র সাংবাদিক, ভিডিও এডিটর, শব্দ প্রকৌশলী, গবেষণা অনুষ্ঠান, সম্প্রচার- তথ্যপ্রযুক্তি ও নেটওয়ার্কিং, সফটওয়ার প্রকৌশলী, আর্কাইভ ব্যবস্থাপক, পিসিআর, এমসিআর প্রকৌশলী, ইনজেস্ট অপারেটর, আলোকপ্রক্ষেপক, রূপসজ্জা, গ্রাফিক্স, ওয়েবপোর্টাল ও সোশ্যাল মিডিয়া, মানব সম্পদ ও প্রশাসন, বিক্রয় ও বিপণন, হিসাব বিভাগ, গাড়িচালক, অফিস সহকারী।

এছাড়াও টেলিভিশনের প্রয়োজনীয় বিভাগে কাজ করতে আগ্রহী অভিজ্ঞ ও শিক্ষানবীশদের খুঁজছে স্পাইস টেলিভিশন। স্নাতক উত্তীর্ণ এবং যাদের বয়সসীমা ২৫ এর বেশি নয়, তারাই শিক্ষানবিশ হিসেবে আবেদন করতে পারবেন।

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীরা ডাকযোগে সিভি পাঠাতে পারবেন এই ঠিকানায়: স্পাইস টেলিভিশন লিমিটেড, বাসা-২, রোড-১৬, গুলশান-২, ঢাকা- ১২১২। অথবা ইমেইলে সিভি পাঠানো যাবে [email protected] ঠিকানায়।

আবেদনের শেষ তারিখ: ২০ আগস্ট, ২০২১।