শিরোনাম
সংক্ষিপ্ত সিলেবাসে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু খালেদা জিয়ার মুক্তির জন্য প্রতিটি পাড়ায় মহল্লায় আন্দোলন গড়ে তুলতে হবে: সিলেটে আমির খসরু সুনামগঞ্জে ৯ ইউপিতে আজ ভোটাধিকার প্রয়োগ করবেন দেড় লাখ ভোটার কোম্পানীগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীরা করোনার টিকা পেল ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত সিলেটের প্রত্যন্ত অঞ্চলের আর্থ সামাজিক অবস্থার উন্নয়নের জন্যে কাজ করছে ক্যাপ সিকৃবিতে কৃষি বিষয়ক গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন যুক্তরাজ্য সফররত সাংবাদিক সিরাজুল ইসলামকে কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সংবর্ধনা দক্ষিণ সুরমার ৫ ইউনিয়নে ভোটগ্রহণ ২৮ নভেম্বর দেশের উন্নয়ন অব্যাহত রাখতে সকলের সহযোগিতা প্রয়োজন: বিভাগীয় কমিশনার
English

ডিসেম্বর ০২, ২০২১ ০৪:২১ অপরাহ্ন



ডিসেম্বর / ০২ / ২০২১


বিশ্বনাথ প্রতিনিধি

আপডেটের : ডিসেম্বর / ০২ / ২০২১

বিশ্বনাথে মেছো বাঘ আটক





সিলেটের বিশ্বনাথে পোল্ট্রি ফার্মে মুরগী খেতে এসে পাতানো ফাঁদে আটকা পড়েছে একটি মেছো বাঘ। উপজেলার রজকপুর গ্রামের ইছবর আলীর বাড়িতে এঘটনাটি ঘটে। বাঘ আটকের খবর পেয়ে বাঘটি এক নজর দেখতে এলাকার মানুষ ওই বাড়িতে ভিড় করেন। বাঘটি প্রায় দুই ফুট লম্বা ও ১ ফুট উচ্চতা।

ইছবর আলী জানান, বাড়িতে তার মালিকাধীন পোল্ট্রি ফার্মে বিগত কয়েক দিন যাবৎ হানা দেয় বাঘ। এতে তিনি বেশ ক্ষতিগ্রস্ত হন। এরপর থেকে তিনি ফাঁদ পেতে বাঘটি আটকের চেষ্টা করেন। একপর্যায়ে রাখলে বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে ওই বাঘটি লোহার তৈরি খাঁচার ফাঁদে ধরা পড়ে। এরপর তিনি বন বিভাগকে খবর সন্ধ্যায় বন্য প্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের একটি দল বাঘটি উদ্ধার করে নিয়ে যায়।

সিলেট