শিরোনাম
সংক্ষিপ্ত সিলেবাসে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু খালেদা জিয়ার মুক্তির জন্য প্রতিটি পাড়ায় মহল্লায় আন্দোলন গড়ে তুলতে হবে: সিলেটে আমির খসরু সুনামগঞ্জে ৯ ইউপিতে আজ ভোটাধিকার প্রয়োগ করবেন দেড় লাখ ভোটার কোম্পানীগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীরা করোনার টিকা পেল ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত সিলেটের প্রত্যন্ত অঞ্চলের আর্থ সামাজিক অবস্থার উন্নয়নের জন্যে কাজ করছে ক্যাপ সিকৃবিতে কৃষি বিষয়ক গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন যুক্তরাজ্য সফররত সাংবাদিক সিরাজুল ইসলামকে কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সংবর্ধনা দক্ষিণ সুরমার ৫ ইউনিয়নে ভোটগ্রহণ ২৮ নভেম্বর দেশের উন্নয়ন অব্যাহত রাখতে সকলের সহযোগিতা প্রয়োজন: বিভাগীয় কমিশনার
English

ডিসেম্বর ০২, ২০২১ ০৩:০৭ অপরাহ্ন



ডিসেম্বর / ০২ / ২০২১


বিশ্বনাথ (সিলেট) থেকে নিজস্ব সংবাদদাতা

আপডেটের : ডিসেম্বর / ০২ / ২০২১

বিশ্বনাথে মানববন্ধন : রবিউল হত্যাকারীদের ফাঁসি চাইলেন রবিউলের বাবা-মা


মাদ্রাসা ছাত্র রবিউল ইসলাম (১২) হত্যাকারীদের ফাঁসির দাবিতে  শনিবার বিকেলে বিশ্বনাথে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। মানববন্ধনে নিহত রবিউলের বাবা আকবর আলী ও মা গুলবানু বিবি কেঁদে কেঁদে চোখের জলে সরকার ও প্রশাসনের কাছে ছেলে হত্যাকারীদের ফাঁসি দাবি করেন। উপজেলার বৈরাগী বাজারে নিহত রবিউল’র মাদ্রাসা লতিফিয়া ইরশাদিয়া দাখিল মাদ্রাসা ও এলাকাবাসীর যৌথ ব্যানারে ওই মানববন্ধন কর্মসূচি পালন ককরা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ নেতা আব্দুল কাহার, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পার্থ সারতি দাশ পাপ্পু, নিহতের রবিউলের মামা শওকত আলী, সংগঠক শামছুল ইসলাম, ইউসুফ আলী ও আনিছুজ্জামান। 

উল্লেখ্য, গত বছর ১৩ অক্টোবর নিহত রবিউল ইসলামের রহমাননগর গ্রামের পশ্চিমের একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তার বাবা আকবর আলী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।


সিলেট