শিরোনাম
কাজী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাওলানা এনামুল হকের দাফন সম্পন্ন সংসদীয় কমিটিতে আলোচনায় সওজ সিলেট জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী ‌'সাবিনার মতো আর কোনো নারীর জীবনে এমন ঘটনা ঘটুক-আমরা তা চাই না' ছাতকের জহিরপুরে মাছ ধরা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল একজনের শাবির সাথে সোনালী ব্যাংক এর ১০০ কোটি টাকার সমঝোতা স্মারক স্বাক্ষরিত দক্ষিণ সুরমায় সালিশ ব্যক্তিত্ব খুনের ঘটনায় মহিলা গ্রেফতার এবারও শাহপরান (রহ.) মাজারের ওরসও হচ্ছে না দুবাই এক্সপো শুরু ১ অক্টোবর : ভিজিটরদের অনন্য অভিজ্ঞতা দিতে প্রস্তুত এমিরেটস প্যাভিলিয়ন ‘ফজরের নামাজ পড়ে তারা ট্রাকের সামনে গল্প করছিলেন’ দক্ষিণ সুরমায় সালিশ ব্যক্তিত্বের লাশ উদ্ধার
English

সেপ্টেম্বর ২৭, ২০২১ ০৩:০৭ পূর্বাহ্ন



সেপ্টেম্বর / ২৭ / ২০২১


বিশ্বনাথ প্রতিনিধি:

আপডেটের : সেপ্টেম্বর / ২৭ / ২০২১

বিশ্বনাথে জামায়াত নেতা নিজাম সিদ্দিকী গ্রেফতার


বিশ্বনাথ উপজেলা জামায়াতের সাবেক সেক্রেটারী ও নায়েবে আমীর এবং খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন সিদ্দিকীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। রোববার বিকেলে পৌরশহরের পুরান বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বিশেষ ক্ষমতা আইনে থানা পুলিশের দায়ের করা একটি মামলার দীর্ঘদিন তিনি পলাতক ছিলেন।

জামায়াত নেতা নিজাম উদ্দিন সিদ্দিকীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বিশ্বনাথ থানার এসআই অলক দাশ বলেন, তিনি বিশেষ ক্ষমতা আইনে পুলিশের দায়ের করা একটি মামলার পলাতক আসামী। তার বিরুদ্ধে দায়ের করা মামলা নং জিআর ২২৩/২০১৮ইং।

২০১৮ সালের ২৩ সেপ্টেম্বর পৌর এলাকার গন্ধারকাপন গ্রামে উপজেলা জামায়াতের নায়েবে আমীর এমাদ উদ্দিনের বাড়িতে অনুষ্ঠিত জামায়েতের এক গোপন বৈঠক (উপজেলা মাসিক বৈঠক) থেকে দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাওলানা লোকমান আহমদ’সহ জামায়াতের শীর্ষ ১৭ নেতাকে আটক করে থানা পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে দ্রæত বিচার আইনে মামলা (জিআর মামলা নং- ২২৩/২০১৮ইং) দায়ের করে। ওই মামলার আসামী ছিলেন উপজেলা জামায়াতের সাবেক নায়েবে আমীর ও খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন সিদ্দিকী।

সিলেট