English

অক্টোবর ২৫, ২০২১ ০৩:৫৪ অপরাহ্ন



অক্টোবর / ২৫ / ২০২১


লন্ডন প্রতিনিধি

আপডেটের : অক্টোবর / ২৫ / ২০২১

বার্মিংহামে জি এস সি ওয়েস্ট মিডল্যান্ডস রিজিওনের সভা : বার্মিংহাম বাংলা প্রেসক্লাবের কর্মকর্তাদের অভিনন্দন



লজেলসের এক্সএল টিউশন কেন্দ্রে গ্রেটার সিলেট কাউন্সিল ওয়েস্ট মিড্ল্যান্ডস রিজিওনের কার্যকরী সংসদের সভা হত ১০ অক্টোবর অনুষ্ঠিত হয়। সভায় কভেন্ট্রি শাখা এবং ওয়েস্ট মিডল্যান্ডস রিজিওন-এর দ্বিবার্ষিক সম্মেলনসহ সংগঠনের বিভিন্ন কার্যক্রমের ওপর আলোচনা হয়। সভায় অভিনন্দন জানানো হয় বার্মিংহাম বাংলা প্রেস ক্লাবের নবগঠিত কমিটিকেও।


সংগঠনের চেয়ারম্যান ফখর উদ্দিনের সভাপতিত্ব এবং সাধারণ সম্পাদক ফিরোজ খানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক খছরু খান। বিশেষ অতিথি হিসাবে যথাক্রমে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান কামরুল হাছান চুনু এবং কেন্দ্রীয় সদস্য কাজী আঙ্গুর মিয়া।


সভায় আরো উপস্থিত ছিলেন ওয়েস্ট মিডল্যান্ডস রিজিওনের কোষাধ্যক্ষ সিতার আহমেদ, এ্যাডভোকেট এখলাছুর রহমান, মোহাম্মদ কামাল হোসেইন, আহমেদ রশীদ, মুফিদুল গনি মাহতাব, সৈয়দ কবির আহমেদ, উকিল মিয়া এবং মিজান রেজা চৌধুরী প্রমুখ।


আলোচনাক্রমে জিএসসি কভেন্ট্রি শাখার দ্বিবার্ষিক সম্মেলন এ বছরের ৩১শে অক্টোবর এবং ওয়েস্ট মিডল্যান্ডস রিজিওনের ১৬ই নভেম্বর ধার্য করা হয়। সম্প্রতিকালে পরলোকগতদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। তাছাড়া সভায় নবগঠিত বার্মিংহাম বাংলা প্রেস ক্লাবের কমিটির প্রতি অভিনন্দন জানানো হয় এবং আশা প্রকাশ করা হয় যে, নবগঠিত কমিটি ওয়েস্ট মিডল্যান্ডস এলাকার কমিউনিটির তৃণমূলের মানুষের চিত্র তুলে ধরার কাজটি অব্যাহত রাখবে।


সভাপতি ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করেন।

প্রবাস