শিরোনাম
সংক্ষিপ্ত সিলেবাসে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু খালেদা জিয়ার মুক্তির জন্য প্রতিটি পাড়ায় মহল্লায় আন্দোলন গড়ে তুলতে হবে: সিলেটে আমির খসরু সুনামগঞ্জে ৯ ইউপিতে আজ ভোটাধিকার প্রয়োগ করবেন দেড় লাখ ভোটার কোম্পানীগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীরা করোনার টিকা পেল ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত সিলেটের প্রত্যন্ত অঞ্চলের আর্থ সামাজিক অবস্থার উন্নয়নের জন্যে কাজ করছে ক্যাপ সিকৃবিতে কৃষি বিষয়ক গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন যুক্তরাজ্য সফররত সাংবাদিক সিরাজুল ইসলামকে কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সংবর্ধনা দক্ষিণ সুরমার ৫ ইউনিয়নে ভোটগ্রহণ ২৮ নভেম্বর দেশের উন্নয়ন অব্যাহত রাখতে সকলের সহযোগিতা প্রয়োজন: বিভাগীয় কমিশনার
English

ডিসেম্বর ০২, ২০২১ ০৪:৫২ অপরাহ্ন



ডিসেম্বর / ০২ / ২০২১


সিলেটের সকাল ডেস্ক

আপডেটের : ডিসেম্বর / ০২ / ২০২১

আবারও বিয়ে করেছেন মাহিয়া মাহি

দ্বিতীয় বিয়ে করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। গাজীপুরের রাকিব সরকার নামের ওই ব্যবসায়ী ও রাজনীতিবিদের সঙ্গেই ঘর বেঁধেছেন তিনি।

রোববার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টার পর এক ফেসবুক পোস্টের মাধ্যমে নিজেই বিষয়টি নিশ্চিতে করেছেন।

ফেসবুকে দেওয়া ওই পোস্টে মাহি নিজেদের কাবিনের ছবি আপলোড করেন। ক্যাপশনে লিখেন, ‘আলহামদুলিল্লাহ। আজ ১৩/০৯/২১ ইং ১২:০৫ মি: আমাদের বিবাহ সম্পন্ন হলো।’

এর আগের সব কথা আসলেই গুজব ছিলো উল্লেখ করে মাহি সবার দোয়া কামনা করেন।

উল্লেখ্য, ভালোবেসে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে ২০১৬ সালে বিয়ে করেন মাহিয়া মাহি। চলতি বছরের ২৩ মে তিনি জানান, অপুর সঙ্গে আর থাকছেন না। তারা বিবাহ বিচ্ছেদ করছেন।

মাহিয়া মাহি দ্বিতীয় বিয়ে করেছেন, এমন গুঞ্জন অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল। খবর ভাসছিল রাকিব সরকারের সঙ্গেই নাকি তিনি ঘর বেঁধেছেন। যদিও রাকিবের সঙ্গে সম্পর্ককে স্রেফ বন্ধুত্ব বলেই দাবি করেছিলেন মাহি।

বিনোদন