অক্টোবর ২৫, ২০২১ ০৬:০৫ অপরাহ্ন



অক্টোবর / ২৫ / ২০২১


সিলেটের সকাল রিপোর্ট

আপডেটের : অক্টোবর / ২৫ / ২০২১

৩,৫০০ নতুন স্টাফ নিয়োগ দেবে এমিরেটস


সারা বিশ্বে কার্যক্রম আরও বৃদ্ধির পরিকল্পনা গ্রহণ করেছে দুবাই ভিত্তিক এমিরেটস এয়ারলাইন। বর্ধিত জনবল চাহিদা মেটাতে পরবর্তী ছয়মাসে ৩,০০০ কেবিন ক্রু ও ৫০০ বিমান বন্দর সেবা স্টাফ নিয়োগ দেওয়ার প্রক্রিয়া চলছে।

নতুন নিয়োগপ্রাপ্তদের কর্মস্থল হবে দুবাই এবং কাজের ধরণ হবে গ্রাহক সেবার সঙ্গে সরাসরি সম্পর্কিত। এমিরেটসের ব্র্যান্ড অ্যামবেসেডর হিসেবে ভূমিকা পালন করতে সক্ষম, বন্ধুভাবাপন্ন, উদ্যমী ও সার্ভিস ওরিয়েন্টেড প্রার্থীদের আবেদন করতে বলা হয়েছে।www.emiratesgroupcareer.comওয়েবসাইটে বিস্তরিত তথ্য পাওয়া যাবে এবং এর মাধ্যমে প্রার্থীরা আবেদন করতে পারবেন।

সারা বিশ্বে ভ্রমন প্রতিবন্ধকতা ক্রমান্বয়ে শিথিল হওয়ার সাথে সাথে এমিরেটসও তাদের কোভিড- পূর্ববর্তী নেটওয়ার্ক পুনরুদ্ধারের কাজ চালিয়ে যাচ্ছে। 

গতবছর ফ্লাইট সংখ্যা হ্রাস পাওয়ার কারণে যে সকল পাইলট, কেবিন ক্রু ও অন্যান্য অপারেশন স্টাফ কর্মহীন হয়ে পড়েছিলেন, গত কয়েকমাসে তারাও আবার কাজে ডাক পেয়েছেন।

এয়ারলাইনটি বর্তমানে বিশ্বের ১২০টির অধিক নগরীতে ফ্লাইট পরিচালনা করছে, যা কোভিড                            পূর্ববর্তী নেটওয়ার্কের ৯০ শতাংশ। বছরের শেষ নাগাদ যাত্রী পরিবহন ক্ষমতাও ৭০ শতাংশ পুনরুদ্ধার করার পরিকল্পনা নিয়ে আশাবাদী এয়ারলাইনটি। 

এমিরেটস বর্তমানে ঢাকা থেকে সপ্তাহে ২১টি ফ্লাইট পরিচালনা করছে এবং যাত্রীরা ভায়া দুবাই বিশ্বের শতাধিক নগরীতে ভ্রমন সুবিধা পাচ্ছেন। বাংলাদেশ থেকে এমিরেটসই একমাত্র এয়ারলাইন যারা ‘প্রথম শ্রেনী’ সেবা অফার করছে। 

আন্তর্জাতিক