শাবি কর্মচারী সমিতির সাধারণ সম্পাদকের মৃত্যুতে উপাচার্যের শোক

শাবি প্রতিনিধি:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলমের মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করেছেন শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

সোমবার এক শোক বার্তায় শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

শোববার্তায় তিঁনি বলেন, শাবিপ্রবি’র কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক জনাব জাহাঙ্গীর আলমের অকাল মৃত্যুতে শাবি পরিবারে
শোকের ছায়া নেমে এসেছে। আমরা শোকাহত।প্রয়াত জাহাঙ্গীর আলম ছিলেন একজন অত্যন্ত সৎ,নিষ্ঠাবান,কর্মদক্ষ,পরোপকারী এবং সুযোগ্য নেতা। কর্মচারীদের যে কোন ন্যায্য দাবী আদায়ে তিনি ছিলেন অনেক আন্তরিক।যৌক্তিকতার সাথে তিনি দাবী-দাওয়াগুলো উপস্থাপন করে প্রশাসনের সহযোগিতা কামনা করতেন। তার নম্রতা,ভদ্রতা ও অমায়িক ব্যবহার সকল মহলে প্রশংসিত। আমরা তাঁর আত্মার মাগফিরাত কামনা করি। শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আমাদের গভীর সমবেদনা রইল।

উল্লেখ্য, রবিবার রাত সাড়ে ১০টায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মো.জাহাঙ্গীর আলম মৃত্যুবরণ করেন। এর আগে গত সোমবার (৫ এপ্রিল) স্ট্রোক করে হাসপাতালে ভর্তি হন তিনি। ঐদিন থেকেই তিনি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ছিলেন।

মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি। তার গ্রামের বাড়ি গাইবান্ধা জেলায়। তিনি বিশ্ববিদ্যালয়ের কেমিক্যাল ইঞ্জিনিয়ালিং অ্যান্ড পলিমার সায়েন্স (সিইপি) বিভাগের সিনিয়র ল্যাব সহকারী হিসেবে কর্মরত ছিলেন।

শেয়ার করুন