শাবিতে সঞ্চালনের একযুগ পূর্তি উদযাপন

শাবি প্রতিনিধি:: ‘রক্তের প্রবাহে গড়ি আত্মার বন্ধন’ স্লোগানে যাত্রা শুরু হওয়া শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রক্তদানমূলক স্বেচ্ছাসেবী সংগঠন সঞ্চালন ১২টি বছর পেরিয়ে ১৩তম বর্ষে পদার্পণ করেছে।

সংগঠনের একযুগ পূর্তি উদযাপন উপলক্ষে রোববার (৪ এপ্রিল) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে স্বাস্থ্যবিধি মেনে কেক কাটেন সংগঠনের সদস্যরা।

এ সময় উপস্থিত ছিলেন- সংগঠনের সভাপতি মোঃ ইমন সরদার, সিনিয়র সহ-সভাপতি দীপ্ত রায়, সহ-সভাপতি সাইফুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক মোঃ সুমন মিয়া, বর্তমান সাংগঠনিক সম্পাদক মোঃ আশরাফুল আলম আকাশ, তথ্য প্রযুক্তি সম্পাদক জাহিদ হাসান প্রমুখ।

সংগঠনের সভাপতি ইমন সরদার বলেন, সঞ্চালন একটি রক্তদানমূলক সেচ্ছাসেবী সংগঠন। আমরা সব সময় চেষ্টা করি মানবতার হাত বাড়িয়ে দিতে এবং আমরা আমাদের বিশ্ববিদ্যালয়ের রক্তদাতাদের কাছে কৃতজ্ঞতা জানাই। সবার সহযোগিতায় আমরা আমাদের কাজের মাধ্যমে মানুষের আস্থা অর্জন করতে পেরেছি। আশা করছি, সবার ভালোবাসা আর আস্থা নিয়ে সঞ্চালন এগিয়ে যাবে অনেক দূর।

অন্যদিকে সাংগঠনিক সম্পাদক মোঃ আশরাফুল আলম আকাশ বলেন, সঞ্চালনের সকল রক্তদাতা ও স্বেচ্ছাসেবীদের জন্য একযুগ পূর্তি নিঃসন্দেহে একটি মাইলফলক। ১২ বছরে হাজারো মুমূর্ষু রোগীর রক্তের প্রয়োজনে পাশে ছিলো সঞ্চালন। আর্ত মানবতার সেবায় সঞ্চালন তার রক্তদাতা ও স্বেচ্ছাসেবীদের নিয়ে কাজ করতে সদা প্রস্তুত। ভবিষ্যতে সঞ্চালন মানুষের স্বেচ্ছাসেবামূলক চাহিদা জোগাতে আরও বেশি তৎপর থাকবে এই আশা রাখি। সকলের সহযোগিতায় মানবতার স্নিগ্ধতা ছড়িয়ে পড়ুক সবার মাঝে।

শেয়ার করুন