নগরীতে চোরাই মোটরসাইকেলসহ আটক ব্যক্তি কারাগারে

 

সিলেটের সকাল রিপোর্ট:সিলেটের জেলা প্রশাসকের কার্যালয় ভবনের নীচ থেকে চুরি হওয়া মোটর সাইকেলসহ চোর চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। সিসিটিভি ফুটেজ দেখে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে  সিলেট কোতোয়ালি থানা পুলিশ গত বৃহস্পতিবার দিনগত রাতে এই অভিযান চালায়।

পুলিশ সূত্র জানায়, গত ১ মার্চ জেলা প্রশাসকের কার্যালয়ের একটি ভবনের সিঁড়ির নীচে রেখে ১৫০ সিসি মিড বøাক কালারের ইয়ামাহা এফ.জেড ভার্সন-৩ মোটরসাইকেল রেখে কাজে চলে যান বিপ্লব তালুকদার নামের এক ব্যক্তি। বিকেলে কর্মক্ষেত্র থেকে ফেরার পথে দেখেন যথাস্থানে তার মোটর সাইকেলটি নেই। তবে মোটরসাইকেল চুরির দৃশ্য সিসি ক্যামেরায় ধরা পড়ায় পুলিশ খুব সহজেই মোটরসাইকেল চোরকে শনাক্ত করে।

এ ঘটনায় মোটরসাইকেল চুরির ঘটনায় বিপ্লব তালুকদার বাদি হয়ে কেতোয়ালি থানায় গত ১ মার্চ মামলা দায়ের করেন।

সিলেট কোতোয়ালি থানার ওসি এসএম আবু ফরহাদ জানান, সিসিটিভি ফুটেজ দেখে গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার রাতে সিলেট নগরীর জিন্দাবাজার থেকে সুজন মিয়াকে (৪০)  গ্রেফতার করে পুলিশ। সুজন মিয়া সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার কলাবাড়ি গ্রামের তোতা মিয়ার পুত্র।

পুলিশ গোপন তথ্যের ভিত্তিতে চোরাই মোটরসাইকেলসহ সুজন মিয়া নামের এক যুবককে গ্রেফতার করেছে। তাকে মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হবে। গতকাল শুক্রবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

শেয়ার করুন