বাপাকা সিলেট জেলা কমিটির অভিষেক ও শপথ অনুষ্ঠিত

সিলেটের সকাল রিপোর্ট ।। বাংলাদেশ ইউপি হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর অ্যাসোসিয়েশন (বাপাকা) সিলেট জেলার নব-নির্বাচিত কমিটির অভিষেক ও শপথ গ্রহণ বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার সিলেট নগরের শিবগঞ্জের একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে অভিষেক অনুষ্ঠান ও আলোচনা সভার উদ্বোধন করেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জোবায়ের মাহমুদ সৌরভ।

জেলার নির্বাচনকালীন আহ্বায়ক কমিটির সভাপতি অমিজিৎ দে’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- সংগঠনের কেন্দ্রীয় সভাপতি নাছির হোসেন, বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সহ-সভাপতি মো. মিজানুর রহমান। আলোচনা সভার পর আহ্বায়ক কমিটির কাছ থেকে বাপাকা সিলেট জেলার নতুন কমিটির দায়িত্বপ্রাপ্তদের কাছে দায়িত্ব গ্রহণ করেন।

এর আগে গত ০১ জানুয়ারি অনলাইনে গোপন ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সদস্যদের ভোটে আগামী দুই বছরের জন্য মো. মাহমুদুর রহমান তারেক সভাপতি এবং মো. মিনহাজ হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হন। নির্বােচনে সহ-সভাপতি-০১ লাকী রানী দাস, সহ-সভাপতি-০২ লিটন মোহন রায়, যুগ্ম সাধারণ সম্পাদক-০১ সমসির মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক-০২ মো. আমান উল্লাহ, কোষাধ্যক্ষ মো. ফয়েজ আহমদ ও সাংগঠনিক সম্পাদক পদে সুমন চন্দ নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সাংগঠনিক সম্পাদক মো. আক্তার হোসাইন, দপ্তর সম্পাদক আব্দুল কাইয়ুম, আইন বিষয়ক সম্পাদক রিপন দেবনাথ, তথ্য, গবেষণা ও প্রচার সম্পাদক মো. মনিরুজ্জামান মনির, ক্রীড়া সম্পাদক মো. রকিব উল্লাহ শিবলু, মহিলা সম্পাদক সুস্মিতা চন্দ মুন্নী, নির্বাহী সদস্য হালিমা বেগম সুখী, হাবিবুর রহমান, আফজল আহমদ, মনন দেবনাথ, ইয়াকুব আলী, জাহাঙ্গীর হোসাইন, সন্দ্বীপ চন্দ, রাফসান মিয়া, কাজী জামিল আহমদ, আবু সাহেদ, গোবিন্দ চন্দ, সঞ্জু চন্দ নাথ ও মো. জাহিদুল ইসলাম।

শেয়ার করুন