গোলাপগঞ্জের রাবেল-পাপলু, জকিগঞ্জের ফারুক-আহাদ আ’লীগ থেকে বহিষ্কার

ডেস্ক রিপোর্ট:দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচনে অংশ নেয়ায় গোলাপগঞ্জ ও জকিগঞ্জ পৌরসভার ৪ বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার করেছে সিলেট জেলা আওয়ামী লীগ। সিলেটের গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম রাবেল ও একই কারণে গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক জাকারিয়া আহমদ পাপলু এবং জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ফারুক আহমদ ও জকিগঞ্জ উপজেলা যুবলীগের আহŸায়ক আব্দুল আহাদকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।
সোমবার সকালে জেলা আওয়ামী লীগের জরুরী বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়। জেলার গোলাপগঞ্জ ও জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভার ও সুপারিশের প্রেক্ষিতে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে দলীয় সূত্র জানিয়েছে।
জানা যায়, দলের সিদ্ধান্তের বাইরে নির্বাচনে প্রার্থী হওয়ায় আব্দুল আহাদের বিষয়ে সিলেট জেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে আওয়ামী লীগের বহিষ্কারের সিদ্ধান্ত বাস্তবায়নের জন্য নির্দেশ দেয়া হয়। সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দির খান জানান, দলের সিদ্ধান্ত না মেনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের সুপারিশের ভিত্তিতে সিলেটের জকিগঞ্জের ২জন ও গোলাপগঞ্জের আরও ২জনকে বহিষ্কার করা হয়েছে।

শেয়ার করুন